জীবননগরে পুলিশের মাদকবিরোধী অভিযান : ১২৪ বোতল ফেনসিডিল উদ্ধার

 

 

মদসহ গ্রেফতার দুজনের ৬ মাসের কারাদণ্ড

জীবননগর ব্যুরো: জীবননগর থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১২৪ বোতল ভারতীয় ফেনসিডিল ও মদসহ দুজনকে গ্রেফতার করেছে। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় যথাক্রমে উপজেলার আলীপুর ও শাখারিয়া পিচ মোড়ে অভিযান চালিয়ে ১২৪ ফেনসিডিল উদ্ধার ও ২ বোতল ব্লু লেমন মদসহ দুজনকে গ্রেফতার করা হয়। পরে মদসহ গ্রেফতারকৃত দুজনকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

থানা সূত্র জানায়, বুধবার রাতে জীবননগর থানার এএসআই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে আলীপুর গ্রামের আব্দুস সালামের ছেলে চি‎‎হ্নিত মাদকব্যবসায়ী মিজানের বাড়িতে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে জীবননগর শহরের ও আকুন্দবাড়িয়ার দু মাকদব্যবসায়ীসহ মিজান মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পুলিশ এ সময় মিজানের বাড়ি তল্লাশি করে ১২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও উপজেলার শাখারিয়া পিচমোড়ে এএসআই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে দু বোতল ব্লু লেমন মদসহ দু মাদকসেবী উপজেলার গয়েশপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২৬) ও লক্ষ্মীপুর মিলপাড়ার আব্দুস ছাত্তারের ছেলে বাচ্চু মিয়াকে (২৭) গ্রেফতার করেন। গ্রেফতারকৃত দুজনকে নিয়ে রাতেই পুলিশ জীবননগর উপজেলার প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ইউএনও নুরুল হাফিজের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। ভ্রাম্যমাণ আদালত তাদের দুজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করে।