জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে নিয়ে ষড়যন্ত্র করলে কাউকে ছাড় দেয়া হবে না

মেহেরপুর ও মুজিবনগরে তাঁতিলীগের বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা

মেহেরপুর অফিস/মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর জেলা ও মুজিবনগর উপজেলা তাঁতিলীগ বিক্ষোভ মিছিল করেছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপিকে কটূক্তি করার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।
গতকাল রোববার বিকেলে কাথুলী বাসস্ট্যান্ড এলাকায় জেলা তাঁতিলীগের অফিস কার্যালয়ে থেকে একটি প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন জেলা তাঁতিলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা। মিছিলটি কাথুলী বাসস্ট্যান্ড থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেহেরপুর প্রেসক্লাবের কাছে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত এক পথসভা করেন নেতারা। সভায় বক্তব্য দেন জেলা তাঁতিলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, মুজিবনগর উপজেলা আহবায়ক প্রবির শেখ। এ সময় জেলা তাঁতিলীগের সিনিয়র সহসভাপতি টিটন, সদর উপজেলা তাঁতিলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান, যুগ্মআহবায়ক শফিকুল ইসলাম রক্তিম, মুজিবনগর উপজেলা যুগ্মআহ্বায়ক বীর হোসেন, কুতুবপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক সাজেদুল ইসলামসহ তাঁতিলীগের সকল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেন।
জেলা তাঁতিলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা বলেন, গত ৫ ফেব্রুয়ারি পৌর কমিউনিটি সেন্টারে শহর আওয়ামী লীগের বর্ধিতসভায় জনপ্রশাসনের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে নিয়ে বেশকিছু কটু কথা বলেছেন নেতাকর্মীরা। ফরহাদ হোসেন আমাদের গর্ব, মেহেরপুরের গর্ব। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে কাউকে ছাড় দেয়া হবে না। আমরা তাঁতিলীগ সব সময় ফরহাদ হোসেনের সাথে ছিলাম আছি থাকবো।
অপরদিকে, মেহেরপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে কটূক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মুজিবনগর উপজেলা তাঁতিলীগ। গতকাল রোববার বিকেলে উপজেলা তাঁতিলীগের আহ্বায়ক প্রবির শেখের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলা তাঁতিলীগের অফিস চত্বর থেকে শুরু হয়ে একই স্থানে এসে শেষ হয়।
বিক্ষোভ শেষে বক্তব্য রাখেন, মুজিবনগর উপজেলা তাঁতিলীগের আহ্বায়ক প্রবির শেখ। এ সময় তিনি বলেন, গত ৫ ফেব্রুয়ারি মেহেরপুর কমিউনিটি সেন্টারে শহর আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে কটূক্তি করে কথা বলা হয়েছে। তার বিরুদ্ধে ষড়যন্ত্র করলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্মআহ্বায়ক আশাদুল হক বীর, সদস্য সচিব অঙ্গুর গাজীসহ উপজেলা তাঁতিলীগের নেতৃবৃন্দ।