চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছেলুন জোয়ার্দ্দারের আহ্বান

নিজেদের মধ্যে সকল ্বন্দ্বভুলে এক যোগে কাজ করুন

 

স্টাফ রিপোটার: দশম জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন নিজেদের মধ্যে সকল দ্বন্দ্ব ভুলে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন। গতকাল শনিবার তাকে স্বাগত জানিয়ে মিস্টিমুখ করাতে দলীয় নেতাকর্মীরা সমাবেত হলে তিনি এ আহ্বান জানান।

গতকাল শনিবার দিনভর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা চুয়াডাঙ্গা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে স্বাগত জানায় ও মিস্টিমুখ করায়। ছেলুন জোয়ার্দ্দার কুশল বিনিময় করেন ও মিস্টিমুখ করান।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের নেতৃত্বে মোটরসাইকেল মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কবরীরোডস্থ কার্যালয়ে ফিরে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনাসভায় চুয়াডাঙ্গা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে হলে নির্বাচনের বিকল্প নেয়। বিরোধীদলকে উদ্দেশ্য করে বলেন, নির্বাচনে পরাজিত হওয়ার ভয় আর জামায়াতে ইসলামী নির্বাচন করতে পারছে না বলেই আপনারা নির্বাচনে আসতে চাইছেন না। আমি বিরোধীদলকে অনুরোধ করবো ধ্বংসের পথ ছেড়ে নির্বাচনে আসুন। যে আশায় এসব করছেন তা পূরণ হবে না। সময়মতো নির্বাচন হবে এবং সেই নির্বাচনে দেশের জনগণ স্বতঃস্ফুর্তভাবে অংশ নেবে।

চুয়াডাঙ্গা কবরীরোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক খুস্তার জামিল, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ উজ্জামান লিটু, প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না, সহপ্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক কুমারী ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, নূরুল ইসলাম, আমিরুল ইসলাম মন্টু প্রমুখ।

আলমডাঙ্গা ডাউকী প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা-১ আসনের আওয়ামী লীগ থেকে সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন পুনরায় মনোনয়ন পাওয়ায় আলমডাঙ্গার ডাউকী গ্রামে আওয়ামী লীগের পক্ষে মিষ্টি বিতরণ করা হয়েছে। গতকাল সন্ধ্যায় ডাউকী গ্রামের বিভিন্ন চায়ের দোকানে ও জনগণের মাঝে মিষ্টি বিতরণ ও দোয়া কামনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলার ডাউকী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক ওয়াজেদ আলী, মহিলা আওয়ামী লীগ নেত্রী আনজিরা খাতুন, সংসদ সদস্য শফিকুল ইসলাম অপুর মামাতো ভাই সেলিম রেজা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফরিদ উদ্দিন প্রমুখ।