চুয়াডাঙ্গা হকপাড়া রেলবস্তির আক্কাসের বাড়ি ভাঙচুর : স্ত্রী রেশমী গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা হকপাড়া বস্তি ও ফার্মপাড়া বস্তির দু দল মাদকবিক্রেতা চক্রের বিরোধের জের ধরে বাড়ি ভাঙচুর করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে আক্কাস আলীর বাড়ি ভাঙচুর করে প্রতিপক্ষের একদল যুবক। এ অভিযোগ জানাতে থানায় পৌছুলে আক্কাসের স্ত্রী চিহ্নিত মাদকবিক্রেতা রেশমী খাতুনকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয়রা এ তথ্য জানিয়ে বলেছে, এক সময় হকপাড়াকে মাদক স্পট হিসেবে চিহ্নিত করে তোলে শিপরা, ফরিদাসহ বেশ কয়েকজন। শিপরা এলাকা ছেড়ে মুসলিমপাড়া, শান্তিপাড়ায় মাদকের আস্তানায় গেছে। হকপাড়া বস্তিতে আক্কাস ও তার পরিবারের সদস্যরা এবং ফার্মপাড়া রেলবস্তিতে অপর একটি গ্রুপ মাদক কেনা-বেচার পাশাপাশি নিজেরাও গ্রহণ করে এলাকার পরিবেশ বিঘ্নিত করে তুলেছে। সম্প্রতি হামলা পাল্টা হামলায় একের পর এক আহতও হচ্ছে। এরই এক পর্যায়ে গতকাল সকাল ১০টার দিকে একদল যুবক আক্কাসের বাড়ি ভাঙচুর করে। স্ত্রী রেশমীকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ গ্রেফতার করেছে। আজ তাকে আদালতে সোপর্দ করা হতে পারে।

পুলিশ বলেছে, পাল্টাপাল্টি হামলা ও মাদক বিক্রির অভিযোগের ভিত্তিতেই রেশমী খাতুনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে।