চুয়াডাঙ্গা সাতগাড়ীর গাঁজাব্যবসায়ী আজিম উদ্দীন আটক

উদ্ধারকৃত মালামাল নিয়ে পুলিশের নাটক : মামলাসহ আদালতে সোপর্দ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ী থেকে গাঁজা ও ইয়াবাসহ আজিম উদ্দীন নামে একজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত আড়াইটার দিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। গতকাল বৃহস্পতিবার আটক আজিম উদ্দীনকে আদালতের নির্দেশে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ বলেছে, সাতগাড়ী পুরাতনপাড়ার আজিম উদ্দীন দীর্ঘদিন ধরে নিজ এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলা শহরের সাতগাড়ী পুরাতনপাড়ায় অভিযান চালানো হয়। চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) এএইচএম কামরুজ্জামান খাঁনের নেতৃত্বে সাতগাড়ীর আজিম উদ্দীনের বাড়ি তল্লাশি করে ৫শ গ্রাম গাঁজা ও ১০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। রাত আড়াইটার দিকে আজিম উদ্দীনকে উদ্ধারকৃত মালামালসহ সদর থানায় নেয়া হয়। আটক আজিম উদ্দীন সাতগাড়ী পুরাতনপাড়ার মৃত আরশেদ আলীর ছেলে। সদর থানার এসআই ইবনে খালিদ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন। গতকাল বৃহস্পতিবার আটক আজিম উদ্দীনকে আদালতের নির্দেশে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

তবে আটককৃত আজিম উদ্দীন বলেছেন, পুলিশ তার বাড়ি থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করেছে। তবে ইয়াবা ট্যাবলেট আমি চিনিও না। ওই ইয়াবা আমার কাছে ছিলো না। আমি দীর্ঘদিন ধরে নিজ বাড়িতেই গাঁজার ব্যবসা করে আসছি। আলুকদিয়া মনিরামপুরের মাদকসম্রাট বাবলুর কাছে থেকে গাঁজা নিয়ে বিক্রি করি। কিন্তু মহাজন বাবলুর সাথে ব্যবসা নিয়ে গণ্ডগোল হয়। ফলে বাবলু আমাকে কৌশলে আটক করিয়েছে। আমি প্রতি মাসে থানা ও ডিবি পুলিশের টাকা দিয়ে ব্যবসা করি। পুলিশের জন্য সকল ব্যবসায়ীদের কাছে থেকে টাকা তোলে আলুকদিয়া মনিরামপুরের ওই বাবলু।