চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে উত্তরা পরিবহনের স্টাফ পরিচয়ের কয়েক ব্যক্তি ফিরে গেছেন

 

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অজ্ঞান অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর হাসপাতালে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আনুমানিক ৪৫ বছর বয়সী ওই ব্যক্তিকে গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে রেখে কয়েকজন ফিরে যান। অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিকে হাসপাতালে ভর্তির সময় তার সাথে থাকা কয়েকজন ব্যক্তি নিজেদেরকে উত্তরা পরিবহনের স্টাফ বলে পরিচয় দিয়ে একটি মোবাইলফোন নম্বর দিয়ে যান। পরে অবশ্য ওই মোবাইলফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির আনুমানিক বয়স ৪৫ থেকে ৪৮ বছর। মাথার সামনে অল্প টাক। হালকা চুল। গায়ে শাদার ওপর নীল চেক ফুলহাতা জামা। পরনে রয়েছে শাদা খয়েরি চেক লুঙ্গি। হাসপাতালে অজ্ঞান অবস্থায় নেয়া হয়। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত জ্ঞান ফেরা দুরস্ত, তার শারীরিক অবস্থার ক্রমাবনিতই ঘটছিলো। কর্তব্যরত চিকিৎসক বলেছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞান করা ওষুধ প্রয়োগ করেই অজ্ঞাত পরিচয়ের মধ্যবয়সী ব্যক্তিকে অজ্ঞান করা হয়ে থাকতে পারে।

গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে কয়েকজন ব্যক্তি অজ্ঞাত পরিচয়ের অজ্ঞান ব্যক্তিকে হাসপাতালের জরুরি বিভাগে রেখে ফিরে যান। উত্তরা পরিবহনের স্টাফ বলে তারা পরিচয় দিয়ে যে মোবাইলফোন নম্বরটি দিয়ে গেছেন তা (০১৯২৩-১৮১৬৩৪) এ রিপোর্ট লেখা পর্যন্ত বন্ধ পাওয়া গেছে। ফলে জানা যায়নি, অজ্ঞান ব্যক্তিকে কোথা থেকে কীভাবে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।