চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অভিযান পলাশপাড়ার পপি গুম মামলার আসামি ফরহাদ গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গৃহবধূ পপি খাতুনকে (১৯) গুম করার অভিযোগে ফরহাদ হোসেন (২৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে সদর উপজেলা শহরের মল্লিকপাড়ার মোনাজাত আলীর ছেলে। গত শনিবার রাত ২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল শনিবার রাতে শহরের সাদেক আলী মল্লিকপাড়ায় অভিযান চালিয়ে ফরহাদ হোসেনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল বিকেলে শহরের পলাশপাড়াস্থ স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয় গৃহবধূ পপি খাতুন। এরপর তার স্বামী আমজাদ হোসেন গত বুধবার স্থানীয় পত্রিকায় নিখোঁজ সংবাদ ছাপায়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে অবশেষে গত বৃহস্পতিবার পপির পিতা জাহাঙ্গীর আলম বাদী হয়ে সদর থানায় তার মেয়েকে হত্যা করে লাশ গুম করার অভিযোগ এনে লিখিত অভিযোগ দায়ের করেন। এতে জামাতা আমজাদ হোসেন ও ফরহাদসহ তিনজনকে আসামি করা হয়। পপির পিতা জাহাঙ্গীর আলম জানান, দু বছর আগে পলাশপাড়ার হারেজ উদ্দীনের ছেলে আমজাদ হোসেনের সাথে তার মেয়ে পপির বিয়ে হয়। এরপর থেকে তার স্বামী দু লাখ টাকা যৌতুক দাবি করে অমানুষিক নির্যাতন করতে থাকে পপিকে। তিনি আরো জানান, মেয়ের সুখের জন্য তিনি ৫০ হাজার টাকা যৌতুক দেন। সদর থানার ওসি লিয়াকত হোসেন জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে ফরহাদকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।