চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলুকদিয়ায় গাছ ফেলে ডাকাতি : ডাকাতদলের ধারালো অস্ত্রের কোপে ট্রাকচালক ক্ষতবিক্ষত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের আলুকদিয়া গোরস্তানের অদূরে মধ্যরাতে গাছ ফেলে ডাকাতি করা হয়েছে। ডাকাতদলের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোটে ট্রাক চালক গোরাম মোস্তফা রক্তাক্ত জখম হয়েছেন। গতপরশু শুক্রবার দিন গতরাত আনুমানিক দেড়টার দিকে সড়কে গাছ ফেলে ডাকাতদল তা-ব চালায়।
আহত ট্রাকচালক গোলাম মোস্তফা ঝিনাইদহ শৈলকুপার চাডাউটিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, শুক্রবার মাল আনলোডের জন্য ট্রাক নিয়ে মেহেরপুরে যাই। মেহেরপুরে মাল আনলোড করে ট্রাক নিয়ে ফেরার সময় চুয়াডাঙ্গার আলুকদিয়ার কবরস্থানের কাছে দেখি সড়কে গাছ। আমরা জানালার গ্লাস তুলে দিই। ডাকাদল ধারালো অস্ত্র দিয়ে জানালায় একের পর এক কোপ মারে। কাঁচ ভেঙে আমাকে কোপাতে শুরু করে। হাত দিয়ে ঠেকালে হাত ক্ষতবিক্ষত হয়। ঘাড়েও লাগে কোপ। ধারালো অস্ত্রের কোপ রক্তে ভেসে যায়।
ডাকাতদল ট্রাকে থাকা নগদ ১৫ হাজার টাকা, চালকের একটি মোবাইলফোন ডাকাতি করে। পরে চালক কোনো রকম চুয়াডাঙ্গায় পৌঁছে সদর হাসপাতালে ভর্তি হন। ডাকাতদলের কবলে আর কোনো গাড়ি পড়েছে কি-না তা অবশ্য নিশ্চিত করে জানা সম্ভব হয়নি। ডাকাতির শিকার ট্রাকচালক গোলাম মোস্তফা বলছেন, যতোক্ষণ আমারা সেখানে আটকে ছিলাম, ততোক্ষণ অন্য কোনো গাড়ি সেখানে আসতে দেখিনি।