চুয়াডাঙ্গা মুক্তিপাড়ায় তাড়িয়ে ধরে এক যুবকের ওপর সশস্ত্র হামলা : ধারালো অস্ত্রের উপর্যুপরি কোপ : আলিফকে রাজশাহী রেফার্ড

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আলিফ নামের এক যুবককে তাড়িয়ে ধরে কুপিয়েছে একদল যুবক। মুক্তিপাড়ায় ধাওয়ার মুখে সে একটি শিক্ষাদান কেন্দ্র্রের মধ্যে ঢুকে পড়ে। পিছু ধাওয়া করে হামলাকারীরা ওই প্রতিষ্ঠানের শিড়ির মধ্যেই নৃশংসভাবে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। ঘটনাটি ঘটে গতকাল শনিবার বিকেলে।

রক্তাক্ত আলিফকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত আলিফ চুয়াডাঙ্গা জেলা শহরের শেখপাড়ার মাসুদুজ্জামানের ছেলে। কী কারণে কারা হামলা করেছে তা জানা যায়নি।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে মুক্তিপাড়ার শিক্ষাদান কেন্দ্রের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-কর্মচারী আছরের নামাজে ছিলেন। এ সময় সিঁড়ি ঘরের ভেতরে এক যুবকের আর্তচিৎকার শোনা যায়। পরে ক্ষতবিক্ষত কোপানো অবস্থায় যুবক আলিফকে (২০) উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। মুক্তিপাড়ার গলি দিয়ে কয়েকজন যুবক ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে আলিফকে তাড়া করে। আলিফ প্রাণ বাঁচানোর তাগিদে ওই কোচিং সেন্টারে ঢুকে পড়ে।

আলিফকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তার পায়ের উরুসহ শরীরের বেশ কয়েকটি স্থানে কোপানো হয়েছে বলে হাসপাতালসূত্রে জানা যায়। হামলাকারীদের কয়েকজনের নাম বলেছে।