চুয়াডাঙ্গা ভিমরুল্লার একটি বাড়ি থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার

 

আজিজুল গ্রেফতার : বেল্টুকে খুঁজছে পুলিশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ আরো একটি চক্রের সন্ধান পেয়েছে। দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধারের সাথে সাথে চুয়াডাঙ্গা ভিমরুল্লার আজিজুলকে গ্রেফতার করেছে। তার সহযোগী সাবেক পৌর কমিশনার বিল্লাল হোসেন বেল্টু ও হ্যাপিকে খুঁজতে শুরু করেছে পুলিশ। বেল্টুর বিরুদ্ধে পূর্বেও অভিন্ন অভিযোগে মামলা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গাসহ পার্শ্ববর্তী এলাকায় মোটরসাইকেল চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। পুলিশও চোরচক্র ধরতে উঠে পড়ে লেগেছে। সংশ্লিষ্টসূত্র এরকমই তথ্য দিয়ে বলেছে, চুয়াডাঙ্গা সদর থানার ওসি তদন্ত ইন্সপেক্টর কামরুজ্জামানের নেতৃত্বে এসআই আমির আব্বাস ও এএসআই ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ভিমরুল্লার হকজেল মণ্ডলের ছেলে আজিজুলের বাড়িতে তল্লাশি চালানো হয়। একটি পালসার ও একটি টিভিএস গ্লামার মোটরসাইকেল উদ্ধারের সাথে সাথে আজিজুলকে গ্রেফতার করা হয়। বৈধকাগজপত্র দেখানো দূরাস্ত, কোথা থেকে কীভাবে মোটরসাইকেল আজিজুলের বাড়িতে এলো তাও প্রথমে গোপন করার চেষ্টা করে সে। পুলিশ বলেছে, আজিজুলের স্বীকারোক্তিতেই তার চাচাতো ভাই সাবেক পৌর কমিশনার বিল্লাল হোসেন বেল্টু, একই এলাকার হ্যাপি ও আজিজুলের ভাই ফয়জুলকে খুঁজতে শুরু করেছে পুলিশ। সূত্র বলেছে, ইতোমধ্যেই এদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মোটরসাইকেল চুরি সংক্রান্ত বিষয়ে মামলা রুজু করা হয়েছে।

আজিজুলকে আজ শনিবার আদালতে সোপর্দ করা হতে পারে। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ বেল্টুসহ তার সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছিলো।

গঞ্জের আলোচিত ৭ খুনের মামলার প্রধান আসামি নূরহোসেনকে গত ১৪ জুন দু সহযোগীসহ  কোলকাতার একটি বাসা থেকে আটক করে সেখানকারপুলিশ।