চুয়াডাঙ্গা পৌর পরিষদ সিঙ্গাপুর সফর শেষে আজ শুরু করছে মালয়েশিয়া সফর

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর পরিষদ সিঙ্গাপুর সফর শেষে মালয়েশিয়া সফর শুরু করতে যাচ্ছে। গত কয়েকদিন ধরে সিঙ্গাপুরের দর্শনীয় স্থানগুলো ঘুরে পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের নেতৃত্বে পৌর পরিষদের সদস্যরা মুগ্ধ হন। বিশেষ করে চুয়াডাঙ্গার কৃতীসন্তান সিঙ্গাপুর প্রবাসী হাজি সাহেদুজ্জামান টরিকের লাগাতার আতিয়থেয়তা ভুলবার নয় বলে জানিয়েছেন পৌর পরিষদের সাথে থাকা শহিদুল ইসলাম শাহান।

মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের নেতৃত্বে চুয়াডাঙ্গা পৌর পরিষদ অভিজ্ঞতা বিনিময়ের জন্য সিঙ্গাপুর ও মালয়েশিয়া সফরের উদ্দেশে গত ৯ জানুয়ারি সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন। সিঙ্গাপুর সফর শেষ করেছেন গতকাল। আজ সোমবার মালয়েশিয়ার উদ্দেশে সিঙ্গাপুর ত্যাগ করবেন। দেশে ফিরবেন ১৭ জানুয়ারি।

মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের সফরসঙ্গী হিসেবে রয়েছেন তিন নারী কাউন্সিলর সেলিনা ইয়াসমিন শম্পা, সুলতান আরা বেগম রত্মা ও জাহানারা বেগম এবং ১ নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আলী চান্দু ৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুস সালেহীন লিটন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম মালিক খোকন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোস্তফা শেখ মাস্তার, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফরজ আলী শেখ, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি এবং ৯ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল কদর জোয়ার্দ্দার। এছাড়া, বিশিষ্ট দু ঠিকাদার শহিদুল ইসলাম শাহান ও জাভেদকে সফরসঙ্গী হিসেবে রাখা হয়েছে।

সিঙ্গাপুর ও মালয়েশিয়া সফরের উদ্দেশে ওই সব দেশের নগর সাজানো দেখা। দেখে অভিজ্ঞতা অর্জন করেই চুয়াডাঙ্গা পৌরসভাকে সাজানোর পরিকল্পনা করছেন চুয়াডাঙ্গা মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।