চুয়াডাঙ্গা পৃথক দুটি দুর্ঘটনায় তিনজন আহত : দুজন রেফার্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৃথক দুটি দুর্ঘটনায় তিনজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে দুজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার মাদাহুদা গ্রামের মুকুলচাদের ছেলে বিল্লাল হোসেন আলমসাধুচালক। তিনি গতকাল রোববার সকালে তার আলমসাধু নিয়ে চুয়াডাঙ্গা যান। সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের বোয়ালমারী গ্রামের মধ্যে পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে আলমসাধু উল্টে যায়। এ সময় বিল্লাল গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

অপরদিকে গতরাত ৯টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজারে বাসস্ট্যান্ডে জেআর পরিবহনের ধাক্কায় এক বাইসাইকেল চালকসহ দুজন আহত হয়েছে। আহতরা হলো ভাণ্ডারদহ গ্রামের মনোয়ার হোসেনের ছেলে সাহাবুল ইসলাম (১৫)। সে সরোজগঞ্জ বাজারে থেকে বাইসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হলে বাসস্ট্যান্ডে পৌঁছুলে জেআর পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে আছড়ে পড়ে আহত হয়। এ সময় বাসটি পথচারী বোয়ালিয়া পশ্চিমপাড়া ফুলমিয়ার চেলে তরিকুল ইসলামকেও ধাক্কা দেয়। ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাদের দুজনকে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। তরিকুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকে কলেজ হাসপাতালে রেফার করেন।