চুয়াডাঙ্গা পুলিশের অভিযান : হিমেলসহ গ্রেফতারকৃত তিনজনকে হাসপাতালে নিয়ে ওয়াশ করিয়েছে পুলিশ

স্টাফ রিপোর্টার: ছাত্রলীগ নেতা মেহেদী হাসান হিমেলসহ তিনজনকে গ্রেফতার করে হাসপাতালে নিয়ে ওয়াশ করিয়েছে পুলিশ। গতরাত সাড়ে ১০টার দিকে পুলিশ লাইনের সামনে থেকে মোটরসাইকেল আরোহী হিমেলসহ দুজনকে ও কেদারগঞ্জপাড়ার তরিকুলকে বেলগাছি রেলগেট এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।
গ্রেফতারকৃত হিমেলের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে একটি মামলাসহ ৯টি মামলা রয়েছে। এর মধ্যে ৬টি মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এসব মামলায়ও তাকে গ্রেফতার দেখানো হচ্ছে।
পুলিশসূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরের মাস্টারপাড়ার মৃত সাইদুর রহমানের ছেলে সাইফুল ইসলাম ও তালেবুর রহমানের ছেলে ছাত্রলীগ নেতা মেহদী হাসান হিমেল মোটরসাইকেলযোগে ফিরছিলো। পুলিশ লাইনের সামনে থেকে দুজনকে গ্রেফতার করেন সদর থানার এসআই ইমরানসহ সঙ্গীয় ফোর্স। এরপর ওয়াশের জন্য হাসপাতালে নেয়া হয় তাদের। পাকস্থলি ওয়াশ করানোর পর নেয়া হয় থানা কাস্টডিতে। এদেরকে আজ মঙ্গলবার আদালতে সোপর্দ করা হতে পারে। অপরদিকে গতরাত সাড়ে ১১টার দিকে মদপান করে বেলগাছি রেলগেটের অদূরে মাতলামি করছিলো তরিকুল ইসলাম। তাকে গ্রেফতার করেন শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওহিদ ও তার সঙ্গীয় ফোর্স। তরিকুল ইসলাম চুয়াডাঙ্গা কেদারগঞ্জপাড়ার আব্দুল মজিদের ছেলে। তাকেও ওয়াশ করানো হয়েছে। আজ আদালতে সোপর্দ করা হতে পারে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক জানান, রাত ১১টার দিকে পুলিশ লাইনের সামনে থেকে হিমেলসহ দুজন আটক করা হয়। আটককৃত হিমেলের বিরুদ্ধে দ্রুত আইন মামলাসহ ৯টি মামলা রয়েছে। এর মধ্যে ৬টি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।