চুয়াডাঙ্গা পলাশপাড়ার স্কুলছাত্র অপহরণের সপ্তাহ পার : অপহৃতের সাথে কথা বলতে মিনিট প্রতি টাকা দাবি

 

স্টাফ রিপোর্টার: অপহরণের সপ্তাহ পার। অথচ উদ্ধার করা সম্ভব হয়নি ঝিনুক প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র সাব্বিরকে। তাকে উদ্ধার করতে না পেরে পিতা চুয়াডাঙ্গা পলাশপাড়ার ফেলু শেখ দিশেহারা হয়ে পড়েছেন।

সাব্বিরের মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করেছে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি। নিজেকে সামাদ বলে পরিচয় দিয়ে গত ২৪ আগস্ট থেকে মুক্তিপণের দাবিতে মোবাইলফোন করা হচ্ছে। মুক্তিপণ দাবির বিষয়টি জানানোর পরও পুলিশের তরফে শিশু সাব্বিরকে উদ্ধারে তেমন তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না।

জানা গেছে, চুয়াডাঙ্গা পলাশপাড়ার ফেলু শেখের ছেলে সাব্বির হোসেন গত ২০ আগস্ট বিদ্যালয়ের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। ছেলেকে না পেয়ে পরদিন থানায় জিডি করা হয়। পত্রিকায় দেয়া হয় নিখোঁজ সংবাদ। ২৪ আগস্ট থেকে মোবাইলফোনে মুক্তিপণ দাবি করা হয়। ছেলের সাথে কথা বলতে চাইলে মুক্তিপণ দাবি করা ব্যক্তি বলে, ছেলের সাথে কথা বলতে হলে প্রতি মিনিটে ৪ হাজার টাকা করে টাকা দিতে হবে। এ টাকা দিতে হবে বিকাশের মাধ্যমে। বিকাশের নম্বরও দেয়া হয়।

সূত্র বলেছে, দুটি সেলফোন নম্বর দিয়ে মুক্তিপণ দাবি করা হচ্ছে। এর একটি আলমডাঙ্গা যাদবপুরের এক নারীর নামে রেজিস্ট্রেশন করা বলে প্রাথমিকভাবে জানা গেছে। আর বিকাশের যে নম্বর দেয়া হয়েছে তা থানার সামনেরই এক ব্যবসায়ীর বলে তথ্য মিললেও পুলিশ অপহৃত শিশুকে উদ্ধার করতে পারেনি। দিন গড়ানোর সাথে সাথে সন্দেহে দানা বাধছে। এর মাঝে সদর থানার অফিসার অফিসার ইনচার্জের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, থানায় শিশু নিখোঁজের ডায়েরি করা হয়েছে। তদন্ত চলছে।