চুয়াডাঙ্গা নিউ মার্কেট থেকে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় চোর পাকড়াও : পিটুনি শেষে পুলিশে দিয়েছে জনগণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা নিউ মার্কেট থেকে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় চোর ধরে গণপিটুনি শেষে পুলিশে দিয়েছে জনগণ। গতকাল মঙ্গলবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার নিউ মার্কেটে ছিলো জমজমাট কেনাকাটার ভিড়। সেই সুযোগে নিউ মার্কেট থেকে কৌশলে বাজাজ প্লাটিনা ১২৫ সিসির একটি মোটরসাইকেল নিয়ে পালানোর সময় হাতেনাতে ধরা পড়ে একজন। ধরা পড়া ব্যক্তি নিজের পরিচয় দিতে গিয়ে জানায়, নাম রাকিবুল হাসান, বয়স ৩২ বছর। সে সিরাজগঞ্জ রামগঞ্জ উপজেলার ভাটপাড়া গ্রামের বাদল কবিরাজের ছেলে।

স্থানীয়রা বলেছেন, সমবায় নিউ মার্কেট মসজিদ সংলগ্ন বাংলাদেশ টেলিকমের সামনে পৌঁছুলে মোটরসাইকেলমালিক পেছন থেকে মোটরসাইকেলটি টেনে ধরেন। মোটরসাইকেলমালিক চোরকে মোটরসাইকেলটি কার বলে জিজ্ঞেস করলে সে কিছু না বলে পালানোর চেষ্টা করলে পথচারীরা তাকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শী বাংলাদেশ টেলিকমের স্বত্বাধিকারী মাইনুল হাসান রিপন জানান, ধরা পড়া ওই ব্যক্তিকে প্রায়ই নিউ মার্কেট এলাকায় ঘোরাফেরা করতে দেখা যায়। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, আমি বিষয়টি শুনে দ্রুত সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে চোরটিকে উদ্ধার করি এবং চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে থানায় নিয়ে আসি।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্যদের ধরতে চুয়াডাঙ্গার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। নিউ মার্কেট থেকে যে মোটরসাইকেলটি চুরি করে চোরটি নিয়ে পালাচ্ছিলো তার মালিকের ঠিকানা পাওয়া যায়নি। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত মোটরসাইকেলচোরের বিরুদ্ধে মামলা হয়নি।