চুয়াডাঙ্গা দামুড়হুদায় পূর্ব বিরোধের জের : কৌশলে রাস্তায় নিয়ে হামলা?

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার গোরস্তানপাড়ার আবদুন নূর তুষারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে তারই পরিচিত নয়নসহ কয়েকজন কৌশলে ডেকে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে বলে জানিয়েছে তুষার।

দামুড়হুদা গোরস্তানপাড়ার আজিজুল হকের ছেলে আবদুন নূর তুষার (২১) চুয়াডাঙ্গা সরকারি কলেজের ইংরেজি বিষয়ে অনার্স প্রথম বর্ষের ছাত্র। সে অভিযোগ করে বলেছে, সোমবার সন্ধ্যায় বাড়ির পাশে ছিলাম। সোহেল, ইমরান ও করিমের সাথে কথা বলতে বলতে হাঁটছিলাম। কিছুদূর যাওয়ার পরই দেখি নয়নসহ কয়েকজন ছুটে এলো। সকলে মিলে আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে সরে পড়ে। পরে খবর পেয়ে আমার পরিবারের লোকজন উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করিয়েছে।

কেন কুপিয়ে ও পিটিয়ে আহত করলো? এ প্রশ্নের জবাবে আবদুন নূর তুষার বলেছে, যখন দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ কলেজে পড়তাম, তখন নয়নের সাথে আমাদের কয়েকজনের বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধের জের ধরেই নয়ন পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালিয়েছে। আবদুন নূর তুষারের পক্ষে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন তার শয্যাপাশে থাকা লোকজন।