চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান কবীরের বাড়িতে বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান কবীরের বাড়িতে বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আয়োজনে গতকাল বিকেলে শহীদ হাসান চত্বরের উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বেলা ৪টার দিক থেকে বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল সহকারে সমাবেশস্থলে উপস্থিত হন দলীয় নেতাকর্মীরা।

সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু। প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার। তিনি বলেন, দলের মধ্যে ঘাপটি মারা একটি কুচক্রীমহল যুবলীগ তথা আওয়ামী রাজনীতিকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আজকে আওয়ামী রাজনীতিকে একটি পরিবারের মধ্যে সন্নিবেশিত করা হয়েছে। যারা কোনোদিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলো না। আমি তথা কথিত সন্ত্রাস ও বোমাবাজদের বিরুদ্ধে চুয়াডাঙ্গাবাসী ঐক্যবদ্ধ হয়ে জিপু ও জিল্লুর নেতৃত্বে সুষ্ঠু ধারার রাজনীতি করার আহ্বান জানাচ্ছি। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান কবীর। তিনি বলেন, যারা আমার বাড়িসহ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীর বাড়িতে হামলা এবং বোমা হামলা চালিয়েছে, চালাচ্ছে তারা কারা তা সকলের জানা। ওইসব দল ধ্বংসকারী যারা নিজেকে যুবলীগের নেতা বলে নিজে নিজে দাবি করে তাদের বিরুদ্ধে সোচ্ছার থাকার জন্য সকলকে আহ্বান জানাচ্ছি। তিনি আরও বলেন, একটি আওয়ামী লীগ কিংবা যুবলীগের ত্যাগী নেতাকর্মীর বাড়িতে পুনরায় বোমা হামলা চালানো হলে দাঁতভাঙা জবাব দেয়া হবে। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু। বিক্ষোভ সমাবেশের সভাপতি জিপু চৌধূরী বলেন, বর্তমান যুবলীগ অত্যান্ত শক্তিশালী ও সুসংগঠিত একটি সংগঠন এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, যুবলীগ, আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতাকর্মীকে এবং তাদের বাড়িতে বোমা হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য প্রতিটি নেতাকর্মীকে দেশ বিরোধীয় কর্মকারীদের এবং দলের ঘাপটি মেরে থাকা শত্রুদের বিরুদ্ধে সোচ্ছার থাকার আহ্বান জানান।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমাবেশে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য জিয়া উদ্দিন বিশ্বাস, আব্দুর রাজ্জাক, আবুল হোসেন মিলন, হাফিজুর রহমান কালু, হযরত আলী, আজিজুর রহমান বাবু, শাহ আলম, শরিফুল ইসলমা, ছোট বাবু, আমজাদ হোসেন, সোহেল রানা শাহীন, খায়রুল বাসার শিপলু, সাদেকুর রহমান পলাশ, তরিকুল ইসলাম টুকুল, রফিকুল ইসলাম রাকু, আসাদুজ্জামান সবুজ, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মজিবর রহমান, মজিবুল ইসলাম, রাজু, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাজ্জাদুল ইসলাম স্বপন, শাহীন রেজা, ছাত্রলীগের সাবেক সভাপিত তাফসীর আহম্মেদ মল্লিক লাল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রিফাত, দামুড়হুদা উপজেলা যুবলীগের আহ্বায়ক শফিউল কবির ইউসুফ, যুগ্ম আহ্বায়ক ছোট বাবু, জীবননগর উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. ঈশা, যুগ্ম আহ্বায়ক মজিবর রহমান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নঈম পারভেজ সজল, যুগ্ম সম্পাদক মাফিজুর রহমান মাফি, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জানিফ, সাবেক সভাপতি ইমরান আহমেদ বিপ্লব প্রমুখ।