চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক খ.ম ইউসুফের ইন্তেকাল

 

আজ সকাল সাড়ে ৯টায় নামাজে জানাজা শেষে দাফন : কেন্দ্রীয়সহ জেলা বিএনপি নেতৃবৃন্দের শোক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক খ.ম ইউসুফ আকস্মিক ইন্তেকাল করেছেন (ইন্না… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৩ বছর। গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকায় অসুস্থ হয়ে পড়লে নেয়া হয় ইবনে সিনা হাসপাতালে। বিকেল ৫টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতরাতে মৃতদেহ চুয়াডাঙ্গার উদ্দেশে নেয়া হয়। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় নামাজে জানাজা শেষে রেলপাড়ার বিপরীতে জান্নাতুল বাকী কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে। খ.ম. ইউসুফ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুজিবুল হক মজুর ফুফাতো ভাই।

খ.ম ইউসুফ চুয়াডাঙ্গা জেলা শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার মরহুম আব্দুস সালামের ছেলে। জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক খ.ম ইউসুফ মৃত্যুকালে তার মা, ভাই ও বোনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাবেক সংসদ সদস্য জাতীয়তাবাদী কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু, চুয়াডাঙ্গা জেলা বিএনপির ১ম যুগ্ম আহ্বায়ক কেন্দ্রীয় যুবদল নেতা বিশিষ্ট শিল্পপতি মাহমুদ হাসান খান বাবু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক খন্দকার আব্দুল জব্বার সোনা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মজিবুল হক মালিক মজু, জেলা মৎস্যজীবী দলের সভাপতি আবু বকর সিদ্দিক বকুল, জেলা তরুণ দলের আহ্বায়ক মাবুদ সরকার প্রমুখ নেতৃবৃন্দ যুক্ত শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেছেন, জাতীয়তাবাদী শক্তি একজন বলিষ্ট সৈনিক হারালো। জেলা ছাত্রদলের বড় ক্ষতি হয়ে গেলো।

পারিবারিক সূত্র বলেছে, খ.ম ইউসুফ বেশ কিছুদিন ঢাকায় অবস্থান করছিলেন। তার ছিলো ডায়বেটিক। খানেকটা হঠাত করেই রক্তে সুগার শূন্যতায় সংজ্ঞাহীন হয়ে পড়ে। তাকে আর সুস্থ করে তোলা সম্ভব হয়নি। তার মৃত্যুতে জেলা ছাত্রদলের মধ্যেই শুধু নয় পরিচিতমহলে শোকের ছায়া নেমে এসেছে। জেলা ছাত্রদলেরর সাবেক সভাপতি মির্জা ফরিদুল ইসলাম শিপলু ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, সহযোদ্ধার আকস্মিক এ ধরনের মৃত্যু সত্যিই মেনে নেয়া কষ্ট।

এছাড়াও শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের আহ্বায়ক কেন্দ্রীয় ছাত্রদলের আপ্যায়ন বিষয়ক সম্পাদক শরিফ উর জামান সিজার। তিনি তার শোক বিবৃতিতে বলেছেন, চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের বিপ্লবী যগ্ম আহ্বায়ক খ.ম ইউসুফের মৃত্যুতে আমরা শোকাহত। তিনি ছিলেন একজন পরিশ্রমী, ত্যাগী, মেধাবী ছাত্র তো। তার অকাল মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হলো তা পূরণ হওয়ার নয়। তার বিদেহীর আত্মার মাগফেরাত কামনা করছি। একই সাথে ছাত্রদল, জাতীয়তাবাদী দলের সকল নেতাকর্মীকে আজ সকাল সাড়ে ৯টায় জান্নাতুল বাকী কবরস্থান জামে মসজিদে নামাজে জানাজায় শরিক হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।