চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের দামুড়হুদায় অভিযানে অস্ত্র ও গুলিসহ কার্পাসডাঙ্গার হিরক আটক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দামুড়হুদার কার্পাসডাঙ্গার আব্দুল কাদের হিরক নামের এক ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত সোমবার রাত পৌনে ১২টার দিকে দামুড়হুদার মোক্তারপুর গ্রামের সড়ক থেকে একটি দেশীয় সার্টারগান, এক রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেলসহ আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। আটক হিরক দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পশ্চিমপাড়ার নূর ইসলামের ছেলে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় গোয়েন্দা পুলিশ সাংবাদিকদের এ কথা জানান।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই আমির আব্বাস জানান, সোমবার রাত পৌনে ১২টার দিকে দামুড়হুদার মোক্তারপুর গ্রামের রেড ইটভাটার সামনে থেকে মোটরসাইকেলযোগে যাচ্ছিলো হিরক (২৯) । তাকে মোটরসাইকেল থামানোর সঙ্কেত দিলে, সে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় হিরককে তাড়িয়ে ধরা ধরে গোয়েন্দা পুলিশ। পরে হিরকের দেহ তল্লাশি করে একটি দেশীয় সার্টারগান, এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সময় অস্ত্র, গুলি ও একটি ইয়ামাহা আরএক্স মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।

এ বিষয়ে ডিবির এসআই ইব্রাহিম আলী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল মঙ্গলবার হিরককে আদালতে সোপর্দ করা হয়।

এদিকে আটক হিরকের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেছেন, ৭ মে শনিবার রাত ১১টার দিকে হিরককে বাঘাডাঙ্গা গ্রাম থেকে পুলিশ পরিচয়ে নিয়ে যায়।