চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৮ নভেম্বর

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০১৫ আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে প্রার্থী বাছাইয়ের জন্য গতকাল বুধবার বিকেলে আইনজীবী ঐক্য পরিষদের উদ্যোগে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রার্থী বাছাইয়ের জন্য সিনিয়র আইনজীবী মো. মোজাম্মেল হককে আহ্বায়ক করে সাত সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক আব্দুল ওহাব মল্লিক। জেলা আইনজীবী সমিতির সভাপতি ফোরাম নেতা এমএম শাহজাহান মুকুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সিনিয়র আইনজীবী মোসলেম উদ্দিন, মহসীন আলী, আকরাম হোসেন, আ.স.ম আব্দুর রউফ, মইন উদ্দীন মইনুল ও হেদায়েত হোসেন আসলামসহ নেতৃবৃন্দ।

ফোরাম নেতা এমএম শাহজাহান মুকুল জানান, সভায় নির্বাচনে সভাপতি, সম্পাদক ও অন্যান্য পদের প্রার্থীদের নাম বাছাই করে আগামী ৫ দিনের মধ্যে চূড়ান্ত করবে আহ্বায়ক কমিটি। জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে আইনজীবী ঐক্য পরিষদের একাধিক সভাপতি ও সম্পাদকের নাম শোনা যাচ্ছে। এরা হলেন- সভাপতি পদে মোসলেম উদ্দিন, আকরাম হোসেন ও আব্দুল ওহাব মল্লিক। সাধারণ সম্পাদক পদে আ.স.ম আব্দুর রউফ, হেদায়েত হোসেন আসলাম ও মইন উদ্দীন মইনুল। তবে অন্যান্য পদের প্রার্থীরাও পিছিয়ে নেই নির্বাচনের মাঠ থেকে।