চুয়াডাঙ্গা ছয়ঘরিয়ার কলেজছাত্র শিমুল হত্যার প্রতিবাদে সরোজগঞ্জ বাজারে মানববন্ধন

ঘাতক সেকেন্দারের ফাঁসিসহ সহযোগীদের গ্রেফতারের জোর দাবি

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা ছয়ঘরিয়ার মেধাবী কলেজছাত্র শিমুল হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী এবং শিক্ষার্থীরা। ঘাতক সেকেন্দারের ফাঁসিসহ তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং পলাতকদের গ্রেফতারের দাবিতে গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে সরোজগঞ্জ বাজারে এ কর্মসূচি পালন করা হয়।

হত্যাকারীদের ফাঁসি চাই, সেকেন্দারের ফাঁসি চাই, শিমুল হত্যাকারী পলাতক আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই এ ধরনের বিভিন্ন প্ল্যাকার্ড হাতে মানববন্ধন করা হয়। বক্তব্য রাখেন- সরোজগঞ্জ বাজার কমিটির সভাপতি আব্দুল্লাহ শেখ, সাধারণ সম্পাদক শাহাজান আলী পচা, নিহত শিমুলের পিতা আহম্মদ আলী, চুয়াডাঙ্গা সদর থানা ছাত্রলীগ সভাপতি জুয়েল রানা, আকিদুল ইসলাম, জিল্লুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন গুরু মানিক। বক্তারা বলেন- অবিলম্বে ঘাতক সেকেন্দারের ফাঁসিসহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে ও পলাতক আসামি ছয়ঘরিয়ার আ. মজিদের ছেলে হাসানকে ৭ দিনের মধ্যে গ্রেফতার করতে হবে।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছয়ঘরিয়ার শিমুল হোসেনকে তার গ্রামের কয়েক বন্ধু শ্বাসরোধ করে হত্যা করে। গত শনিবার রাতে তাকে ডেকে নিয়ে গ্রাম সংলগ্ন মুচিতলা মাঠে চাঁদর দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যার পর একটি ভুট্টাক্ষেতে লাশ পুঁতে রাখে।