চুয়াডাঙ্গা উপজেলার ৫ ইউনিয়নে বিএনপির কমিটি গঠিত

 

শীর্ষ পাঁচের নাম প্রকাশ : গুরুত্বপূর্ণ পদে নতুন মুখ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার ৫ ইউনিয়নে বিএনপির কমিটি গঠন করা হয়েছে। কমিটির গুরুত্বপূর্ণ ৫টি পদের দায়িত্ব প্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করেছে সদর উপজেলা বিএনপি। নবগঠিত ইউনিয়ন কমিটিগুলোর গুরুত্বপূর্ণ পদে উঠে এসেছেন নতুন মুখ।

চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. এমএম শাহাজাহান মুকুল ও সাধারণ সম্পাদক হাজি আব্দুল খালেক স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে পরামর্শক্রমে ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

চুয়াডাঙ্গা জেলা সদরের আলুকদিয়া ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটিতে সভাপতি অ্যাড. আব্দুল মজিদ মোল্লা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহসভাপতি শওকত আলী, যুগ্মসাধারণ সম্পাদক আমির হোসেন ঢাকালে ও সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান। মোমিনপুর ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি হাবিবুর রহমান সেকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সহসভাপতি আবুল কাশেম ঝণ্টু, যুগ্মসাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান। পদ্মবিলা ইউনিয়ন বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন চেয়ারম্যান আবু তাহের, সাধারণ সম্পাদক মসুদুর রহমান কাজল, সহসভাপতি সালাউদ্দীন, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক আজিজবর রহমান। শঙ্করচন্দ্র ইউনিয়ন বিএনপির সভাপতি মহিউল আলম সুজন, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান লিটন, সহসভাপতি রায়হান উদ্দীন, যুগ্মসাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক লিটন। কুতুবপুর ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি একরামুল হক ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সহসভাপতি আব্দুল হাকিম বাদল, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল মজিদ ও সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন।