চুয়াডাঙ্গা আলমডাঙ্গার বড় গাংনীর রাস্তায় মোটরসাইকেলের ধাক্কা দুর্ঘটনা : ক্ষুদ্র পানব্যবসায়ী মণ্টু মিয়া নিহত

স্টাফ রিপোর্টার: মোটরসাইকেলের ধাক্কায় বড় গাংনীর পানব্যবসায়ী মণ্টুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে তিনি চুয়াডাঙ্গার নীলমণিগঞ্জে পান বিক্রি করে বাড়ি ফেরার পথে নিজ গ্রামের মোড়ে মোটরসাইকেলের ধাক্কায় আছড়ে পড়ে গুরুতর জখম হন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলেও শেষপর্যন্ত বাঁচানো যায়নি।

জানা গেছে, চুয়াডাঙ্গা আলমডাঙ্গার আসমানখালী বড় গাংনীর মৃত মাহাতাব আলীর ছেলে মণ্টু মিয়া (৩০) ক্ষুদ্র পানব্যবসায়ী ছিলেন। গতকাল সোমবার তিনি পান বিক্রি করে নীলমণিগঞ্জ পিটিআই মোড় থেকে শ্যালোইঞ্জিন চালিত আলমসাধুযোগে বড়গাংনী মোড়ে পৌঁছান। তিনি সেখানে আলমসাধু থেকে নেমে পায়ে হেঁটে বাড়ির উদ্দেশে রওনা হন। এ সময় পেছন থেকে মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি আছড়ে পড়েন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের উদ্দেশে নেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ছুটে গিয়ে আলুকদিয়া থেকে লাল গাড়িতে তুলে হাসপাতালে নেন।

নিহত মণ্টু মিয়া মাত্র দেড় বছর আগে ভাংবাড়িয়ার আনেছুর রহমানের মেয়ে আবেদার সাথে বিয়ে করেন। সন্তান হয়নি। এরই মাঝে দুর্ঘটনায় ঝরে গেলো মণ্টুর প্রাণ। তাকে ভাংবাড়িয়ার সিদ্দিক আলীর ছেলে সুজন মোটরসাকেল দিয়ে ধাক্কা মাররে সে আছড়ে পড়ে গুরুতর জখম হয়। মণ্টু মিয়ার নিকটজনেরা এ অভিযোগ করেছেন। গতকালই নিজ গ্রামে দাফন কাজ সম্পন্ন করার প্রক্রিয়া করা হয়।