চুয়াডাঙ্গা আদালত চত্বরে হাতেনাতে পাকড়াও মোটরসাইকেল চোর : গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আদালত চত্বর থেকে দিনদুপুরে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় হাতেনাতে ধরা পড়েছে চোর। উদ্ধার হয়েছে চুরি যাওয়া মোটরসাইকেল। উপস্থিত জনতার গণপিটুনিতে গুরুতর আহত চোরের চিকিৎসা চলছে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

একাধিক প্রত্যক্ষদর্শী ও চুরির শিকার মোটরসাইকেল মালিক পৌর এলাকার সাতগাড়ি গ্রামের তারিকুল ইসলাম জানান, গতকাল বুধবার বেলা পৌনে ১১টার দিকে এভিডেভিট করার জন্য নিজের বাজাজ সিটি-১০০ মোটরসাইকেল চালিয়ে আইনজীবী ভবনে আসেন তারিকুল। আইনজীবী সমিতির নতুন ভবনের সামনে পার্কিং করা অন্য মোটরসাইকেলের পাশে নিজের গাড়িটি রেখে বিলকিস স্টোরের গলিতে কম্পিউটার কম্পোজ করার জন্য ঢোকেন তিনি। মাত্র ৫ মিনিটের ব্যবধানে বাইরে এসে তারিকুল দেখতে পান কেউ একজন তার মোটরসাইকেল চালিয়ে সটকে পড়ছে। তিনিসহ উপস্থিত জনতা মোটরসাইকেলসহ অভিযুক্ত চোরকে বাংলা মেডিকেলের সামনের রাস্তা থেকে তাড়িয়ে ধরেন। এরপর শুরু হয় বেদম মারপিট। যাকে বলে গণপিটুনি। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেল চোর সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার সড়া গ্রামের ইসাহাককে উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত মোটরসাইকেল চোর ইসাহাকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

উল্লেখ্য, আদালত চত্বর, জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে বিগত দিনে বেশ কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে, যার একটিও উদ্ধার করতে পারেনি পুলিশ। সংঘবদ্ধ চোরচক্রও রয়ে গেছে অধরা। গতকাল আইনজীবী সমিতি ভবনের সামনে থেকে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় হাতেনাতে ধরা পড়া চোরকে বেধড়ক গণপিটুনি দেয়াকে দীর্ঘদিনের জনরোষের বহির্প্রকাশ বলে অভিহিত করেছেন সাধারণ মানুষ।