চুয়াডাঙ্গায় পুলিশ সুপার কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

উদ্বোধনী খেলায় চুয়াডাঙ্গা সদর থানা ও দামুড়হুদা থানা দলের ড্র

 

IMG_8949

ইসলাম রকিব: জাঁকজমকপূর্ণ আয়োজন ও বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যদিয়ে উদ্বোধন হয়েছে চুয়াডাঙ্গা পুলিশ সুপার কাপ কাবাডি প্রতিযোগিতা। গতকাল বুধবার বিকেল ৩টায় চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস।

বিকেল ৩টার আগেই চুয়াডাঙ্গা স্টেডিয়ামে উপস্থিত হয় কাবাডি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলসমূহ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। এরপর জেলা পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এএইচএম কামরুজ্জামান আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। পুলিশ সুপার কাবাডি প্রতিযোগিতার আহ্বায়ক চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু ও চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা, সিনিয়র সহকারী পুলিশ সুপার সুফি উল্লাহ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) বেলায়েত হোসেন, বর্ডার গার্ড বাংলাদেশ ৬ ব্যাটালিয়নের সুবেদার মেজর জসিম উদ্দীন, চুয়াডাঙ্গা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হযরত, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর বেগম, সদর থানার ওসি লিয়াকত হোসেন, দামুড়হুদা থানার ওসি কামরুজ্জামান, আলমডাঙ্গা ও জীবননগর থানার ওসি, চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম লাড্ডু, যুগ্ম সম্পাদক শহীদুল কদর জোয়ার্দ্দার, নাসির আহাদ জোয়ার্দ্দার, ডা. সউদ কবীর মালিক জন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগ নেতা সিরাজুল আলম ঝন্টু, নুরুন্নবী, মুক্তিযোদ্ধা আ.শু বাঙালী, কৃতীফুটবলার আশরাফ জোয়ার্দ্দার সাবুসহ জেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার সকল সদস্যগণ।

প্রধান অতিথি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক তার বক্তব্য প্রদান শেষে চুয়াডাঙ্গা পুলিশ লাইনের মহিলা পুলিশ সদস্য আমাতন নেছার দেয়া উদ্বোধনী মানপত্র পাঠ শেষে বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী দিনের লড়াইয়ে জয়লাভ করে চুয়াডাঙ্গা পুলিশ লাইনস দল, ৬ বর্ডার গার্ড বাংলাদেশ, আলমডাঙ্গা থানা ও চুয়াডাঙ্গা সদর থানা। তবে দিনের প্রথম খেলায় চুয়াডাঙ্গা সদর থানা ও দামুড়হুদা থানার মধ্যে খেলা ৫৪-৫৪ পয়েন্টে ড্র-হয়। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ফলে লিগভিত্তিক এ প্রতিযোগিতায় উভয় দলকে ১-১ পয়েন্ট নিয়ে তুষ্ট থাকতে হয়। আজ দ্বিতীয় দিন ও তৃতীয় দিনের খেলাগুলো চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে অনুষ্ঠিত হবে বলে জানান, চুয়াডাঙ্গা পুলিশ সুপার কাপ কাবাডি প্রতিযোগিতার আহ্বায়ক পুলিশ সুপার রশীদুল হাসান। গতকালের খেলাগুলো পরিচালনা করেন ওবাইদুল হক জোয়ার্দ্দার, ইসলাম রকিব, ফিরোজ উদ্দিন, মেহেরুল্লাহ মিলু, হাফিজুর রহমান ও তানভীর সোহেল।