চুয়াডাঙ্গায় পুলিশের অভিযানে ৪ জন আটক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে ৪ জন আটক হয়েছে। গতকাল সোমবার ভোরে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে। গতকালই তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়েছে। গতকাল সোমবার ভোরে জেলার বিভিন্ন এলাকা থেকে ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার মাদরাসাপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে শাহ আলম (২৫), গুলশানপাড়ার তোফাজ্জেল হোসেনের ছেলে মিজানুর রহমান মিজা (২৮), শহরতলীর দৌলাতদিয়াড়ের মৃত আব্দুস সালামের ছেলে জুবায়ের হোসেন (২০), দৌলাতদিয়াড় চুনুরিপাড়ার মৃত মতলেব হোসেনের ছেলে তোতা মিয়া (৩৭)। এ সময় জুবায়েরের কাছে থেকে ৬ অ্যাম্পুল প্যাথেডিন উদ্ধার করা হয়। এছাড়া, চুয়াডাঙ্গার বুজরুকগড়গড়ি থেকে দুই জনকে আটক করে পুলিশে দিয়েছে ৱ্যাব।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসেন জানান, জেলায় বিশেষ অভিযান শুরু করা হয়েছে। সোমবার ভোরে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ৬ জনকে আটক করা হয়। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।