চুয়াডাঙ্গায় জঙ্গিবাদ বিরোধী ১৪ দলের সভায় হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার

 

 

দেশে ধ্বংসাত্মক কর্মকাণ্ড এবং ষড়যন্ত্র প্রতিরোধে রাজপথে থাকতে হবে

স্টাফ রিপোটার: চুয়াডাঙ্গায় ১৪ দলের জরুরি সভায় দেশব্যাপী নৈরাজ্য, ধ্বংসাত্বক কর্মকাণ্ড ও ষড়যন্ত্র প্রতিরোধে সকলকে সজাগ হওয়ার আহ্বান জানানো হয়েছে। জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি এ আহ্বান জানান।

দলীয় সূত্র জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ১৪ দলের নির্দেশনা মোতাবেক জঙ্গি প্রতিরোধ কমিটি গঠন করার লক্ষে গতকাল বিকেলে চুয়াডাঙ্গায় ১৪ দলের জরুরি সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা কবরী রোডস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ১৪ দলের জরুরিসভায় প্রধান আলোচ্য বিষয় ছিলো জঙ্গি প্রতিরোধে কমিটি গঠন। চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, সিনিয়র সহসভাপতি আসাদুল হক বিশ্বাস, সহসভাপতি খুস্তার জামিল, নাসির উদ্দিন আহম্মেদ, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড. শামসুজ্জোহা ও হাবিবুর রহমান লাভলু, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু ও অ্যাড. আব্দুল মালেক, জেলা ওয়ার্কাস পাটির সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম ও মজলুর রহমান, জেলা আওয়মী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না ও উপপ্রচার সম্পাদক শওকত আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান নান্নু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি জহুরুল হক জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক আসাবুল হক লন্টু, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আহম্মেদ, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গণু ও সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

সভায় চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বক্তৃতায় বলেন, এ দলটি বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযোদ্ধাসহ প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে দলের নেতৃত্ব দিয়ে এদেশের গণমানুষের সংগঠনে পরিণত হয়। এজন্য আমাদের সামনের দিনে বিএনপি ও যুদ্ধাপরাধী জামায়াত শিবিরের দেশব্যাপী নৈরাজ্য, তাণ্ডব ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড এবং ষড়যন্ত্র প্রতিরোধে রাজপথে থাকতে হবে। ১৪ দলের নির্দেশনা মোতাবেক জেলা জঙ্গি প্রতিরোধ কমিটির সমন্বয়ক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদকে করা হয়।