চুয়াডাঙ্গায় উঠতি বয়সী কাউকে একাকী পেলেই তুলে নিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে একটি চক্র

স্টাফ রিপোর্টার: উঠতি বয়সী, একাকি চুয়াডাঙ্গার রেলওয়ে স্টেশন বা অন্য কোথাও দাঁড়িয়ে? সাবধান! চুয়াডাঙ্গা মসজিদপাড়ার উঠতি বয়সী একদল যুবক চোখের পলকে হাজির হয়ে উল্টো পাল্টা্ অভিযোগ তুলে নিয়ে যাবে তাদের ডেরায়। মারপিটের পাশাপাশি হাতিয়ে নেবে নগদ টাকা। গতকালও ঘটেছে অভিন্ন ঘটনা।
জানা গেছে, চুয়াডাঙ্গা সরোজগঞ্জের শাফায়েতুর রহমানের ছেলে সুজন গতকাল রাজশাহী থেকে ফিরে চুয়াডাঙ্গা স্টেশনে অবস্থান করছিলো। রেলপাড়ার সঙ্গবদ্ধ উঠতি বয়সীরা তাকে সেখান থেকে তুলে নিয়ে আটকে রাখে তাদের ডেরায়। শুরু হয় মারপিট। বানোয়াট অভিযোগ তুলে হাতিয়ে নেয়া হয় ২ হাজার টাকা। খবর পেয়ে সুজনের ফুফু ছুটে গেলে তাকেও মারমুখি অবস্থার শিকার হতে হয়।
ঘটনাটি জানাজানি হলে সচেতন মহলে জোর প্রতিবাদ ওঠে। চিহ্নিত নেশাখোর উঠতি বয়সী সঙ্গবদ্ধ চক্রের বিরুদ্ধে পুলিশের আশু পদক্ষেপ নেয়া দরকার বলে মন্তব্য করে। এলাকার সচেতন মহল মাথাভাঙ্গায় এ তথ্য দিয়ে বলেছেন, বেশ কিছুদিন ধরেই ওই চক্র বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সী ছেলেদের ধরে নিয়ে তাদের কাছে থাকা টাকা কেড়ে নেয়। মনগড়া অভিযোগ তুলে তার অভিভাবকদের নিকট থেকেও টাকা আদায় করে। অভিনব কৌশলে অর্থ ছিনিয়ে নেয়া এ চক্র দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। প্রতিবাদ করার সাহস পাচ্ছে না কেউ।