চুয়াডাঙ্গায় আবাসিক হোটেল থেকে উদ্ধার হওয়া নারীর লাশের পরিচয় মিলেছে

পরকীয়া প্রেমের বলি ময়মনসিংহের প্রবাসীর স্ত্রী ফরিদা
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের আবাসিক হোটেল থেকে উদ্ধার হওয়া নারীর লাশের পরিচয় পাওয়া গেছে। নিহত নারী বৃহত্তর ময়মনসিংহ জেলার ফুলবাড়ি উপজেলার মেয়ে। ফরিদা খাতুন গাজীপুরের একটি গার্মেন্টসের কর্মী। তার স্বামী প্রবাসী বলে জানা গেছে। গণমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে ধরে তার পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গা সদর থানায় এসে ছবি দেখে সনাক্ত করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্তের স্বার্থে বেশি কিছু না জানালেও তিনি বলেন, প্রবাসী স্বামীর বন্ধু আনোয়ার হোসেনের সাথে ফরিদার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফরিদাকে চুয়াডাঙ্গায় নিয়ে হত্যা করা হয়েছে এমনটাই ধারণা করছে পুলিশ। ফরিদা ও আনোয়ার স্বামী-স্ত্রী পরিচয়ে গত ২১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা পৌরসভার অদূরবর্তী আবাসিক হোটেলের ২০৪ নম্বর কক্ষে ওঠেন। গত সোমবার সকালে চুয়াডাঙ্গা পৌর শহরের আবাসিক হোটেল থেকে তার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠানো হয়। পরিচয় নিশ্চিত করা সম্ভব না হলে ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল ইসলামের তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জান্নাতুল মাওলা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।
এদিকে, ফরিদা খাতুনের পরকীয়া প্রেমিক আনোয়ার হোসেনকে গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।