চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন আহত

টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে রাজশাহী ও একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

জান গেছে, চুয়াডাঙ্গা জেল সদরে সুবদিয়ার জিয়ারুল ইসলামের ছেলে স্কুলছাত্র শান্ত (৭) বালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে দুপরে আলমসাধুযোগে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়। চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে পাঁচমাইল তামাক সেন্টারের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে অপর একটি আলমসাধু ধাক্কা দিলে আছড়ে পড়ে। আলমসাধুর একটি চাকা তার মাথার ওপর দিয়ে যাওয়ায় গুরতর জখম হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া কর্তব্যরত চিকিৎসক রাজশাহীতে নেয়ার পরামর্শ দেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। শেষ খবর পাওয়া পর্যন্ত শিশু শান্ত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলো। এদিকে মেহেরপুর গাংনী উপজেলার মহিষাকুলা গ্রামের লাল্টু মিয়ার মেয়ে লাবনী খাতুন (৩) মোটরসাইকেল দুর্ঘটনায় গুরতর আহত হয়। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে রাজশাহীতে রেফার করা হয়েছে।

অপরদিকে দামুড়হুদার নাপিতখালী গ্রামের ইঞ্জিল হোসেনের ছেলে জসিম উদ্দীন ট্রাক্টর লেবার। গতকাল দামুড়হুদার খাপাড়ায় বালি নামিয়ে ফেরার পথে অসাবধনতায় পড়ে যায়। এ সময় ট্রাক্টর মাজার ওপর দিয়ে চলে যায়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে তাকে ঢাকা রেফার করা হয়েছে।