চারদিনেও খোঁজ মেলেনি আলমডাঙ্গা কাবিলনগরের অপহৃত কিশোর সলোকের

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাবিলনগর গ্রাম থেকে দুর্বৃত্তরা সলোক হোসেন (১৭) নামে এক কিশোরকে অপহরণ করে। গত শনিবার সন্ধ্যায় কৌশলে মোবাইলফোনে ডেকে তাকে অপহরণ করা হয়। গত চারদিনেও তার সন্ধ্যান মেলেনি। গত সোমবার অপহরণকারীরা মোবাইলফোনে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করেছে পরিবারের কাছে।

গতকাল মঙ্গলবার দুপুরে সরেজমিনে কাবিলনগরে গেলে অপহৃতর মা নিগারণ বেগম জানান, গত শনিবার সন্ধ্যায় পার্শ্ববর্তী তিওরবিলা গ্রাম থেকে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার হয় সলোক। অপহরণকারীরা মুক্তিপণের টাকা চেয়ে বারবার ফোন করছে। টাকা না দিলে ছেলেকে মেরে ফেলবে বলেও হুমকি দিচ্ছে। তিনি বলেন, স্বামী সামসুল হক একজন দিনমজুর। ভিটেমাটি ছাড়া তাদের তেমন কিছুই নেই। তিনবেলা ভাতই যেখানে জোটে না, সেখানে মুক্তিপণের টাকা কীভাবে দেবো। একমাত্র ছেলে সলোক ছাড়া সামসুল হকের ১০ বছর ও ৩ বছর বয়সী দুটি মেয়ে রয়েছে।

অপহৃতের মামা জহুরুল ইসলাম জানান, শনিবার অপহরণের পর গত সোমবার সকালে সলোকের মোবাইলফোনটি বাড়ির সামনে পাওয়া যায়। ওইদিন সকালের দিকে অজ্ঞাত একব্যক্তি মোবাইলফোনে ১০ লাখ টাকা দাবি করলেও পরে রাতে দু লাখ ৫০ হাজার টাকা দাবি করে। সলোকের নানী নেকজান বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, সামসুল হক ছেলেকে খুঁজতে বিভিন্ন স্থানে ছুটে বেড়াচ্ছে। সলোকের দু-একদিনের মধ্যে কাজের সন্ধানে ঢাকা যাওয়ার কথা ছিলো। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ আতিয়ার রহমান মাথাভাঙ্গাকে বলেন, এ ঘটনায় সলোক হোসেনের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।