চাটমোহরে অপহৃত শিশুর মস্তকবিহীন ৩ টুকরা লাশ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার: পাবনার চাটমোহর থেকে অপহৃত শিশু আব্দুল্লাহ আল নুরের (৪) মস্তকবিহীন তিনটুকরা লাশ পাওয়া গেছে। গতকালশুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নেরভাদরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশের কচু ক্ষেত থেকে তিন টুকরালাশ উদ্ধার করে পুলিশ। শিশুটির মাথা ও দু হাত শরীর থেকে বিচ্ছিন্ন করাহয়েছে। দুপুরের পর এলাকার হাসু প্রাং এর কচু ক্ষেতে কাজ করতে গিয়ে কৃষিশ্রমিক লাশটি দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। শিশুটির পিতা আবুলহোসেন তার সন্তানের লাশ বলে শনাক্ত করেন।

গত বুধবার সকালে চাটমোহরপৌরসভার ছোট শালিখা হারান মোড় এলাকার বাসিন্দা গ্রীস প্রবাসী আবুলহোসেনের ছেলে আব্দুল্লাহ আল নুরকে অপহরণ করে দুর্বৃত্তরা। অপহরণকারীরা গতবুধবার বিকেল সাড়ে ৪টার দিকে শিশুটির পিতার কাছে মোবাইলফোনের মাধ্যমেমুক্তিপণ হিসেবে ১৫ লাখ টাকা দাবি করে। শিশুটিকে উদ্ধারে পুলিশি অভিযানশুরু হয়। লাশ উদ্ধারের আগেই ঘটনার সাথে জড়িত অভিযোগে পুলিশ ৫ জনকেগ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, অপহৃত শিশুর ফুফা নতুন বাজার মহল্লারমৃত ময়েজ উদ্দিনের ছেলে আ. সামাদ, আব্দুস সামাদের ছেলে কবির হোসেন, মথুরাপুর ইউনিয়নের ইছাখালি গ্রামের মৃত খবির মোল্লার ছেলে কবিরাজ আলেপমোল্লা, ফরিদপুর উপজেলার চিথুলিয়া গ্রামের ইসরাইল হোসেনের ছেলে জাকিরুলইসলাম ও সৎ দাদি আড়িংগাইল গ্রামের মৃত খবির উদ্দিনের স্ত্রী আয়শা বেগম।

এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মইনুদ্দিনজানান, আসামিদের ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। থানার ওসি সুব্রতকুমার সরকার জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে এ ঘটনা ঘটতে পারে বলেআশঙ্কা করা হচ্ছে। এ ঘটনার পর থেকে এলাকার অভিভাবকদের মধ্যে চরম আতঙ্ক বিরাজকরছে।