চাকায় বোরকা পেঁচিয়ে উল্টে আছাড় : মারা গেলেন বৃদ্ধা

ভালাইপুর মোড় থেকে পাখিভ্যানযোগে বাড়ি গোপালপুর ফেরার পথে বিপত্তি

স্টাফ রিপোর্টার/জুড়ানপুর প্রতিনিধি: পাখিভ্যানের চাকায় বোরকা ও ওড়না পেঁচিয়ে গুরুতর আহত বৃদ্ধা হাসিনা বেগম (৫৮) মারা গেছেন। গতকাল বুধবার বোনের শিশু নাতনিকে ডাক্তার দেখিয়ে বাড়ি গোপালপুর ফেরার পথে ভালাইপুর-কলাবাড়ি সড়কের রামনগর হঠাৎপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় গোপালপুর কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে। হাসিনা বেগম চুয়াডাঙ্গা মাখালডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসিবুল ইসলামের মা। অপর ছেলে শরিফুল ইসলাম একজন ব্যবসায়ী।
জানা গেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের গোপালপুর উত্তরপাড়ার মৃত সুকাত আলীর স্ত্রী হাসিনা বেগম গতকাল বোনের মেয়ে স্নিগ্ধার ৯ মাস বয়সী সন্তান সাফিয়াকে ডাক্তার দেখানোর জন্য চুয়াডাঙ্গা হাসপাতাল সড়কের একটি চেম্বারে আসেন। চিকিৎসা নিয়ে বিকেলে বাড়ি ফেরেন। বাসযোগে ভালাইপুর মোড়ে পৌঁছে পাখিভ্যান নেন। বিকেল ৪টার দিকে পাখিভ্যানটি রামনগর কলাবাড়ি মোড়ের অদূরবর্তী রামনগর হঠাৎপাড়া নামকস্থানে পৌঁছুলে পরনের বোরকা ও ওড়না জড়িয়ে আছড়ে পড়েন তিনি। গলায় ফাঁসও লাগে। খবর দেয়া হয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে। অ্যাম্বুলেন্সযোগে সিভিল ডিফেন্স সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হাসিনা বেগমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। করা হয় ভর্তি। চিকিৎসার এক পর্যায়ে বিকেল সোয়া ৫টার দিকে মৃত্যুর কোলে ঢুলে পড়েন তিনি। লাশ হাসপাতাল থেকে নিজ গ্রাম গোপালপুরে নেয়া হয়।
নাতনিকে চিকিৎসার জন্য ডাক্তারের নিকট নিয়ে চিকিৎসা দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিজেই লাশ হয়ে ফিরলে হাসিনা বেগম। লাশ বাড়ি নেয়া হলে নিকটজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে।