গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে থানায় মামলা

 

ঝিনাইদহ প্রতিনিধি: ছাগলে মসুরি খাওয়ার জের ধরে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পারফলসি গ্রামে তিন সন্তানের জননী রাফেজা খাতুন (৪৩) নামে এক গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার হরিণাকুণ্ডু থানায় গৃহবধূর স্বামী মোস্তার আহম্মেদ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- একই গ্রামের নুর হক আলী, ইছাহক আলী, ছখিনা খাতুন, শাপলা খাতুন ও রিনা খাতুন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, গত বুধবার দুপুরে তার স্ত্রী রাফেজা খাতুন নিজের মসুরি ক্ষেত দেখতে যান। এ সময় দেখেন যে আসামিদের ছাগলে মসুরিক্ষেত তছরূপ করছে। এ নিয়ে আসামিদের সাথে নির্যাতিত মহিলার কাটাকাটি হয়। একপর্যায়ে আসামিরা তার স্ত্রীকে ধরে নিয়ে গাছে বেঁধে বেধড়ক মারপিট করে। এতে রাফেজা খাতুন মারাত্মক আহত হন। তাকে বৃহস্পতিবার হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হরিণাকুণ্ডু থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, পারফলসি গ্রামের মোস্তার আহাম্মেদ একই গ্রামের পাঁচজনের বিরুদ্ধে তার স্ত্রীকে গাছে বেঁধে মারপিটের ঘটনায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিয়ার রহমান জানান, মামলার তদন্তে তিনি ঘটনাস্থলে গিয়েছেন এবং ভিকটিমকে গাছে বেঁধে মারধরের সত্যতা পেয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন রাফেজা খাতুন তার ওপর নির্যাতনকারীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানিয়েছেন।