গুলি ছুঁড়ে রক্ষা পেলেন শৈলকুপার সাবেক উপজেলা চেয়ারম্যান

 

 

ঝিনাইদহ অফিস: গুলি ছুঁড়ে দুর্বৃত্তদের হাত থেকে রক্ষা পেলেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ারদার। তিনি শৈলকুপা উপজেলার দুধসর গ্রামের মৃত কছিম উদ্দীন জোয়ারদারের ছেলে। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবদুল হাইয়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

শৈলকুপার সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ারদার জানান, সোমবার রাত ১১টার দিকে শৈলকুপা উপজেলার কচুয়া মলমলে এলাকায় একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালানোর চেষ্টা করে। এ সময় ৫/৬ জন দুর্বৃত্ত রামদা, লাঠিসোঁটা নিয়ে তাকে ঘিরে ধরার চেষ্টা করলে জীবন রক্ষার তাগিদে তিনি তার লাইসেন্স করা পিস্তল দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। এতে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হত্যার উদ্দেশে দুর্বৃত্তরা এ হামলার চেষ্টা করে বলে নায়েব আলী জোয়ারদার অভিযোগ করেন।

এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এক দুর্বৃত্তকে আটক করেছে। এছাড়া ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের ফেলে যাওয়া দড়ি, রামদা ও লাঠিসোঁটা উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে শৈলকুপা থানায় মামলা দায়ের হয়েছে বলে ওসি জানান।

প্রসঙ্গত, গত সংসদ নির্বাচন ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শৈলকুপায় নায়েব আলী জোয়ারদারের সাথে তার প্রতিপক্ষ সংসদ সদস্য আবদুল হাই গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিলো। এরই জের ধরে এ হামলা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।