গাংনী বামন্দী ইউপি সদস্য মিলনের ওপর হামলা

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য মিলনের ওপর হামলা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে জোড়পুকুরিয়া গ্রামের শফিল উদ্দীন ও তার লোকজন মিলনকে মারধর করে। তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। আহত ইউপি সদস্য মিলন মিয়া তেরাইল গ্রামের মৃত রেজাউল হকের ছেলে।
জানা গেছে, জোড়পুকুরিয়া গ্রামের রফাতুল্লাহর ছেলে শফিল উদ্দীনের বাড়িতে গতকাল সন্ধ্যায় কয়েকজনের সাথে পাওনা টাকা আনতে গিয়েছিলেন ইউপি সদস্য মিলন। এ সময় শফিল ও তার ছেলে উজ্জ্বল, আব্দুল ওহাব ও তার ছেলে আবুদসহ তাদের কয়েকজন মিলন এবং তার লোকজনের ওপর হামলা চালায়। লাঠিসোঁটা দিয়ে মিলনকে বেধড়ক মারপিট করে। স্থানীয়দের সহায়তায় হাসপাতালে ভর্তি হন মিলন।
আহত সূত্রে জানা গেছে, জোড়পুকুরিয়া গ্রামের শফিল উদ্দীনের কাছে এক বছর আগে ২০ মণ রসুন বিক্রি করেছিলেন তেরাইল গ্রামের কাফিরুল। বাকিতে রসুন কিনে টাকা দিতে টালবাহানা শুরু করে শফিল। স্থানীয় বিভিন্ন দেনদরবারে কিছু টাকা পরিশোধ করে। বাকি টাকা চলতি মাসের প্রথম দিকে পরিশোধের সময় নেয় শফিল। এতে মধ্যস্থতা করেন ইউপি সদস্য মিলন। কিন্তু আবারও নির্ধারিত সময়ের মধ্যে টাকা না দিলে কাফিরুল ইউপি সদস্যকে চাপ দেন। গতকাল সন্ধ্যায় টাকা পরিশোধের সময় দেন শফিল। সেমতো ইউপি সদস্য মিলনসহ কয়েকজন টাকা আনতে গেলেই তাদের ওপর চড়াও হয় শফিল ও তার লোকজন। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন মিলন। এদিকে খবর পেয়ে গাংনী থানা পুলিশের এসআই বখতিয়ার খালেদ হাসপাতালে গিয়ে মিলনের জবানবন্দি নিয়েছেন। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, অভিযোগের তদন্ত চলছে। তবে রাত থেকেই হামলাকারীদের আটকের চেষ্টা করছে পুলিশ।