গাংনীর রামনগরে অ্যালকোহল পানে তিন শ্রমিক অজ্ঞান

গাংনী প্রতিনিধি: বিষাক্ত অ্যালকোহল পানে তিনজন গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। গতরাত নয়টার দিকে মেহেরপুর গাংনী উপজেলার রামনগর গ্রামে এ ঘটনা ঘটে। অজ্ঞান অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বামন্দীর একটি ক্লিনিকে এবং পরে কুষ্টিয়া মেডিকেলে ভর্তি করেছে। এরা হচ্ছে- রামনগর গ্রামের দক্ষিণপাড়ার মৃত আফেল কর্মকারের ছেলে রমজান আলী (৫০) ও ইয়াছিন আলীর ছেলে আবুল কালাম (২৫) এবং একই গ্রামের গোরস্তানপাড়ার কলিমুদ্দীনের ছেলে জিল্লুর রহমান। এছাড়াও তাদের সঙ্গীয় আরেক জন অসুস্থ হলেও সে গোপনে চিকিৎসা নেয়ায় নাম প্রকাশ হয়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, রমজান আলী, আবুল কালাম ও জিল্লুর রহমান পেশায় দিনমজুর। তাদের বিরুদ্ধে নেশা করার অভিযোগ রয়েছে। পরিবারও তাদের কর্মকা-ে অতিষ্ঠ। গতরাত নয়টার দিকে গ্রামের একটি বাগানে বসে তারা অ্যালকোহল পান করে। অতিরিক্ত অ্যালকোহল পানে অজ্ঞান হয়। তাদেরকে উদ্ধার করে পরিবার ও প্রতিবেশীরা। প্রথমে বামন্দীর একটি ক্লিনিকে নেয়া হয়। শারীরিক অবস্থা গুরুতর দেখে ক্লিনিক কর্তৃপক্ষ কুষ্টিয়া মেডিকেলে নেয়ার পরামর্শ দেয়। সেমতে রাতেই কুষ্টিয়ায় নিয়ে যায় পরিবারের লোকজন। তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জান গেছে, হোমিও চিকিৎসায় ব্যবহৃত অ্যালকোহল পানে তারা অসুস্থ হয়ে পড়েছে বলে এলাকায় গুঞ্জন উঠেছে। তবে ওই তিন জন অজ্ঞান থাকায় বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, বিষয়টি শুনেছি। তিনজন সুস্থ হলে জিজ্ঞাসাবাদ করা হবে।