গাংনীর মহিলা কলেজপাড়ার গভীররাতে আক্তারুলকে কুপিয়ে জখম

 

 

গাংনী প্রতিনিধি:মেহেরপুর গাংনীর মহিলা কলেজপাড়ার আক্তারুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে ধারালো অস্ত্রের কোপে গুরুতর জখম করা হয়েছে। গতরাত সাড়ে ১১টার দিকে বাড়ির গেটের সামনে পেছন থেকে অতর্কিত ধারালো অস্ত্রের কোপ দিয়ে পালিয়ে যায় তার প্রতিবেশী হাবিবুর। আক্তারুল মহিলা কলেজপাড়ার মৃত ছিতাব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতরাতে গাংনী বাজার থেকে বাড়ি ফিরছিলেন আক্তারুল। বাড়ির গেটের সামনে পৌঁছুলে প্রতিবেশী সিরাজুল ইসলামের ছেলে হাবিবুর রহমান পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে একটি কোপ দিয়ে পালিয়ে যায়। আক্তারুলের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে নেয়া হয় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

আক্তারুলের স্বজনসহ প্রতিবেশীরা জানান, প্রাথমিক অবস্থায় আক্তারুল কথা বলছিলেন। আক্তারুল জানিয়েছেন, পারিবারিক দ্বন্দের জের ধরে হাবিবুর তাকে কুপিয়েছে। তবে হাসপাতালে আনার পথে অজ্ঞান হয়ে পড়েন তিনি। তার পিঠের বাম দিকে গুরুতর জখম হয়েছে বলে জানান চিকিৎসক। পারিবারিক তুচ্ছ দ্বন্দের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানান আহতের স্বজনরা।