গাংনীর বামন্দীতে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত : আহত ৩

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ছাতিয়ান নামক স্থানে মোটরসাইকেলের ধাক্কায় সুলতান হোসেন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে দুর্ঘটনার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার মৃত্যু হয়। অপরদিকে একই সড়কে বামন্দী তেলপাম্পের সামনে পাথর বোঝাই ট্রাক ও শ্যালোইঞ্জিনচালিত অবৈধ যান নসিমনের সংঘর্ষে তিন নসিমন যাত্রী আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিঁন্দুরকোটা গ্রামের বৃদ্ধ সুলতান হোসেন হেঁটে বামন্দী বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বামন্দীর একটি ক্লিনিকে নিয়ে যায়। চিকিৎসক তাকে রেফার করলে মাইক্রোবাসযোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে নেয়া হয়। কুষ্টিয়ার লালন শাহ সেতুর কাছাকাছি পৌঁছুলে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন নিহতের আত্মীয় জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ।

এদিকে বিকেল ৫টার দিকে ছাতিয়ানের ওই ঘটনার কাছাকাছি বামন্দী পেট্রোল পাম্পের সামনে যাত্রীবাহী একটি নসিমনের এক্সেল ভেঙে রাস্তার ওপরে পড়ে। এ সময় কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী পাথরবোঝাই একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৬-৫২৯২) নসিমনটিকে ধাক্কা দেয়। এতে নসিমনযাত্রী আকুবপুর গ্রামের সিপু খাতুন (২৫), ছাতিয়ানের জামরুল ইসলাম (২৫) ও হোগলবাড়িয়ার লিপি খাতুন আহত হন। তাদেরকে বামন্দীর একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গাংনী থানাসূত্রে জানা গেছে, গাংনী বাজার থেকে ওই ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে।