গাংনীর জোড়পুকুরিয়ার জয়নাল গ্রেফতার :অস্ত্র উদ্ধার

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের জয়নাল হোসেনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। গতমঙ্গলবার সন্ধ্যায় জোড়পুকুরিয়া বাজার থেকে গ্রেফতারের পর গতকাল ভোর ৪টার দিকে তেরাইল বাজারে তার ভাংড়ির দোকান থেকে একটি শাটারগান উদ্ধার করে পুলিশ। সে জোড়পুকুরিয়া গ্রামের তাহাজ্জেল হোসেনের ছেলে এবং এলাকায় সোর্স হিসেবে পরিচিত।

গাংনী থানার এসআই মনিরুজ্জামান বাদী হয়ে গতকালই জয়নালের নামে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। মামলাসূত্রে জানা গেছে, জয়নালের স্বীকারোক্তি মতো ভোর ৪টার দিকে তেরাইল বাজারে জয়নালের ভাংড়ির দোকানে অভিযান চালায় পুলিশ। এসময় দেশীয় তৈরি একটি এলজি শাটারগান উদ্ধার করা হয়। পুলিশের দায়ের করা মামলায় তাকে গতকালই মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়।

এদিকে জয়নালের স্ত্রী ববিতা খাতুন সাংবাদিকদের জানান, সে এখন আর সোর্সের কাজ করে না। ভাংড়ি ব্যবসা নিয়েই ব্যস্ত থাকে। মঙ্গলবার সন্ধ্যায় জোড়পুকুরিয়া বাজার থেকে গাংনী থানার এসআই ইকরামুল তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। অস্ত্র উদ্ধারের বিষয়টি ষড়যন্ত্রমূলক জানিয়ে তিনি আরো বলেন, তার স্বামীকে ফাঁসাতে প্রতিপক্ষের লোকজন অস্ত্র রেখেছে।