গাংনীর আকুবপুরে ট্রাক-নসিমন সংঘর্ষ : নিহত ১ আহত ৩

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-কুষ্টিয়া সড়কে গাংনী উপজেলার আকুবপুরে ট্রাক-নসিমন মুখোমুখি সংঘর্ষে নসিমন যাত্রী শারিফ উদ্দীন (২৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। এদের সকলের বাড়ি গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামে। গতকাল রোববার সন্ধ্যা সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। শারিফ উদ্দীন মহাম্মদপুর গ্রামের মাহতাব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মহাম্মদপুর গ্রামের পার্শ্ববর্তী খলিশাকুণ্ডি বাজার থেকে নসিমনযোগে ফিরছিলেন নিহত শারিফ উদ্দীনসহ কয়েকজন। আকুবপুর বাজারের পার্শ্ববর্তী জোয়ার্দ্দার ইটভাটার কাছে পৌঁছুলে কুষ্টিয়াগামী সবজি বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ট্রাক ও নসিমন রাস্তার পার্শ্বে উল্টে পড়ে। আহত মহাম্মদপুর গ্রামের নসিমনযাত্রী ফুল ফকির (৬৫), বিদ্যুত হোসেন (২৫) ও নিয়াত আলীকে (৬০) স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যায়। খবর পেয়ে নিহতের স্বজনরা ঘটনাস্থলে আসেন। তাদের আর্তনাদে আশপাশের পরিবেশ ভারি হয়ে ওঠে। পরিবারের ৩ ভাই ও ১ বোনের মধ্যে নিহত শারিফ উদ্দীন তৃতীয়। তার ৬ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। একমাত্র উপার্জনকারী ব্যক্তিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে পরিবারের সদস্যরা।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আলম জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে লাশের ময়নাতদন্ত এবং মামলা করবে না বলে জানানো হয়। জেলা প্রশাসকের অনুমতি নিয়ে তারা লাশ দাফনের প্রস্তুতি নিচ্ছে। তবে ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হচ্ছে।