গাংনীতে সড়কে গাছ ফেলে তিনটি মোটরসাইকেল ছিনতাই

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার সাহারবাটি সড়কে গাছ ফেলে তিনটি মোটরসাইকেল ছিনতাই হয়েছে। গত শুক্রবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে গতকাল সকালে একটি মোটরসাইকেল উদ্ধার করা হলেও বাকি দুটির খোঁজ মিলছে না।

জানা গেছে, শুক্রবার রাতে সাহারবাটি গ্রামের পটল মিয়ার বাড়ি থেকে সাধুসঙ্ঘ শেষে বাড়ি ফিরছিলেন কয়েকজন লালনভক্ত। এ সময় গাংনী-কাথুলি সড়কের সাহারবাটি এতিমখানার অদূরবর্তী স্থানে পৌঁছুলে তারা ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা সড়কে গাছ ফেলে তাদের পথরোধ করে। হাত-পা বেঁধে তিন মোটরসাইকেলের চালকসহ ছয় আরোহীকে রাস্তার পাশে ক্ষেতের মধ্যে ফেলে রাখে। ছিনতাইকারীরা ঢেপা গ্রামের পাঙ্গাসিপাড়ার শাহাদত হোসেনের মোটরসাইকেল, একই গ্রামের মোশারফ হোসেনের মোটরসাইকেল ও পার্শ্ববর্তী চিৎলা গ্রামের আশরাফুল ইসলামের একটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। শাহাদত হোসেন জানান, মুখোশধারী ছিনতাইকারীরা তাদের আটক করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়। দীর্ঘ সময় ধরে ছিনতাইকারীরা তাদের পাহারা দিয়ে মোটরসাইকেল নিয়ে স্থান ত্যাগ করে। পরে তারা একে অপরের হাত ও চোখ খুলে বাড়িতে যান।

এদিকে গতকাল সকালে ঘটনাস্থলের পাশের একটি ধানক্ষেত থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। বাকি দুটি মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন।