গাংনীতে ভ্রাম্যমাণ আদালতে ৫ জনের জেল-জরিমানা

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে তোফা (৪০) নামের এক মাদকসেবীকে ৬ মাসের জেল ও ৪ জুয়াড়ির কাছ থেকে ৪শ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সময়ে জুয়াড়িদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৯৭০ টাকা। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাংনীর সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্নান এ রায় ঘোষণা করেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, গাংনী মহিলা কলেজ পাড়ার ঝড়ু শেখের ছেলে মাদকসেবী তোফাকে স্থানীয় সন্ধানী স্কুলের মাঠ থেকে বুধবার রাতে মাদক সেবনরত অবস্থায় আটক করে পুলিশ। উদ্ধার করা হয় ৫ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ হয়।

অপরদিকে গাংনীর হেমায়েতপুর বাজার থেকে বুধবার রাতে পুলিশের একটি টিম জুয়ো খেলা অবস্থায় নাজির (২২), শাহিন (২০), লিয়াকত (২৩) ও হাসানকে (১৯) আটক করে। জব্দ করা হয় ৯৭০ টাকা। একই ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেককে একশত টাকা করে মোট ৪শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত টাকা সরকারি কোষাগারে জমা ও তোফাকে জেলা কারাগারে প্রেরণ করেছে পুলিশ।