গাংনীতে পৃথক স্থানে সংঘর্ষে ৬ জন আহত

গাংনী প্রতিনিধি: গাংনীর যুগিন্দা ও জোড়পুকুরিয়া গ্রামে সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল নয়টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা গেছে, যুগিন্দা গ্রামে ২০ শতক জমি নিয়ে রজব আলী ও খলিলুর রহমানের মধ্যে বিরোধ চলে আসছিলো। গতকাল শুক্রবার সকালে রজব আলী ও তার লোকজন একজন আমিন এনে জমির মাপজোঁক করে তা দখল নেয়ার চেষ্টা করে। এতে বাধা দেয় খলিলুর রহমান ও তার লোকজন। একপর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে আহত হয় খলিলুর রহমানের ছেলে খায়রুল ইসলাম (৩৫) ও আব্দুল করিম (৩২)। অপরপক্ষে আহত হয় রজব আলী (৪৫) ও তার ছেলে সোহেল রানা (২৮) এবং হুমায়ুন আহমেদ (২৫)। স্থানীয় লোকজন আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে সোহেল রানার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক সাদিয়া।
খলিলুর রহমানের দাবি, রজব আলীর মা গোলাপজান ৪০ বছর আগে ওই জমি তার কাছে বিক্রি করেন। সেই থেকেই তারা ভোগদখল করে আসছে। সম্প্রতি গোলাপজান মারা গেলে রজব আলী ও তার লোকজন দখল নেয়ার চেষ্টা করছে। তবে এ দাবি অস্বীকার করে রজব আলী জানান, মায়ের অংশ বিক্রি করার পর তাদের নিজ নামীয় জমি দখল করতে গেলে প্রতিপক্ষ খলিল ও তার লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।
এদিকে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে আহত হন তেরাইল গ্রামের আব্দুল শাহ’র ছেলে আনেছ (৪০)। জোড়পুকুরিয়া গ্রামের কালাম ও তার লোকজন তাকে পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।