গাংনীতে গৃহবধূকে মোবাইলে প্রেমের প্রস্তাব : দু যুবক শ্রীঘরে

 

গাংনী প্রতিনিধি: অনেক চেষ্টায় গৃহবধূর মোবাইল নম্বর সংগ্রহ। এরপরে দু বন্ধু মিলে মিস কল। কখনো কখনো সরাসরি কল। ভালোমন্দ, প্রশংসা ও গুণগান গেয়ে ভাব জমানোর চেষ্টা। সুযোগ বুঝে প্রেমের প্রস্তাব। বেশ চলছিলো কয়েকদিন ধরে। কিন্তু এই ভালোই কাল হলো ওই দুই যুবকের। শেষ পর্যন্ত তাদের ঠাঁই হলো শ্রীঘরে। গতকাল সোমবার বিকেলে মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী বাজার থেকে তাদের আটক করেন বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআউ সুশান্ত কুমার পাল। ভ্রাম্যমাণ আদালত তাদের এক মাস করে জেল দিয়েছেন। এরা হচ্ছে- গাংনী উপজেলার ভরাট গ্রামের সুরুজ আলী (১৭) ও একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সোহেল রানা (১৮)।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, দেবীপুর গ্রামের এক গৃহবধুকে মোবাইলে প্রেমের প্রস্তাব দেয় ওই দু যুবক। গৃহবধূ তাতে রাজি না হলে প্রতিনিয়ত উত্ত্যক্ত করছিলো তারা। অশান্তির বোঝা নিয়ে এক পর্যায়ে তাদের সায়েস্তা করার চিন্তা করেন ভুক্তভোগী ওই নারী। প্রেম প্রস্তাবের সাড়া দেয়ার অভিনয় শুরু করেন। সুরুজ ও সোহেলের কথামতো গতকাল বিকেলে বামন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় দেখা করতে আসেন তিনি। গৃহবধূকে দেখে তারা এগিয়ে এলে পুলিশ তাদের আটক করে। ঘটনাস্থলে যাওয়ার আগে পরিবার ও পুলিশকে অবহিত করেছিলেন তিনি।

বিকেলে আটক দুজনকে গাংনী সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্নানের ভ্রাম্যামাণ আদালতে সোপর্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালত তাদেরকে দণ্ডবিধির ৫০৯ ধারায় দোষী সাব্যস্ত করে প্রত্যোককে এক মাস কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানার আদেশ দেন। আদালতের আদেশে গতকালই তাদেরকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।