গাংনীতে আলগামনের চাকায় পিষ্ট হয়ে শিশু রিয়াদ নিহত

 

গাংনী প্রতিনিধি: প্রথম বেঞ্চে বসার সাধ পূরণ হলোনা শিশু রিয়াদের। সবার আগে বিদ্যালয়ে পৌছানোর জন্য সকালে উঠেই মাকে খাবার দেয়ার জন্য পীড়াপীড়ি করে শিশু রিয়াদ। আর কখানো সে বিদ্যালয়ে যাওয়ার জন্য সকালে উঠেই ব্যস্ত হয়ে পড়বে না। এ কথাগুলো বার বার বলে মূর্ছা যাচ্ছিলো সন্তান হারানো শোকার্ত মা রহিমা খাতুন। একমাত্র সন্তানকে হারিয়ে রহিমা এখন বাকরুদ্ধ।

মেহেরপুর গাংনী উপজেলার ভাটপাড়া নামক স্থানে গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে শিশু রিয়াদের জীবন কেড়ে নিয়েছে শ্যালোইঞ্জিনচালিত অবৈধ যান আলগামনে। ছেলের করুণ মৃত্যুতে ভেঙে পড়েছেন পিতা শরিফুল ইসলাম। রিয়াদ হোসেন ভাটপাড়া গ্রামের নীলকুঠিপাড়া এলাকার শরীফুল ইসলামের ছেলে ও স্থানীয় কুঠিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র। আলগামনের চালক ভাটপাড়া গ্রামের কামরুল ইসলাম ও স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কয়েকজন শিশু আলগামনে চড়ে স্কুল আসছিলো। গতকাল সকালে তার বাড়ির সামনে আলগামনটি পৌছুলে চলন্ত অবস্থায় রিয়াদ ঝাঁপ দেয়। কিন্তু আলমনের ওপরে না পড়ে সামনের চাকার তলে পড়ে। মুমূর্ষু অবস্থায় রিয়াদকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এদিকে শিশু রিয়াদের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় মা রহিমা খাতুনসহ পরিবারের লোকজনের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, পরিবারের সদ্যস্যরা কোনো অভিযোগ করবেন বলে লিখিত দিয়ে ময়নাতদন্ত ছাড়াই দাফন করেছে।