খুলনা বিভাগীয় কমিশনার আবদুস সামাদ সরকারি সফরে চুয়াডাঙ্গায়

স্টাফ রিপোর্টার: খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ চুয়াডাঙ্গায় দু দিনের সরকারি সফর করেছেন। সফরকালে তিনি জেলার শিক্ষাপ্রতিষ্ঠান, ভূমি অফিসসহ সরকারি ও জেলা পরিষদের বেশ কয়েকটি উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন।

সফরের অংশ হিসেবে গতকাল বুধবার বেলা ১১টায় বিভাগীয় কমিশনার চুয়াডাঙ্গার ডা.এএম মালিক রেডক্রিসেন্ট চক্ষু হাসপাতাল পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি হাসপাতালের অপারেশন থিয়েটারসহ সার্বিক চিকিৎসা ব্যবস্থা দেখে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী এবং রোগীদের সাথে কথা বলেন। একই দিন চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর ভূমি অফিস এবং ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

এ সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ হামীম হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিক সাঈদ মাহবুব, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুন উজ্জামান ও এনডিসি মুনিবুর রহমান উপস্থিত ছিলেন।

রেড ক্রিসেন্ট হাসপাতালে এলে বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদকে ফুলেল শুভেচ্ছা জানান রেডক্রিসেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাড. সেলিম উদ্দিন খান ও সেক্রেটারি ফজলুর রহমান।

এ সময় কার্যকরী সদস্য হুমায়ুন কবীর মালিক, ওয়াহেদুজ্জামান বুলা, অ্যাড. রফিকুল ইসলাম, উপপরিচালক হায়দার আলী, চক্ষু বিশেষজ্ঞ ডা. এমবি আজম, যুব রেডক্রিসেন্ট সদস্য মাবুদ সরকার ও তরিকুল ইসলামসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।