খাবারে বিষ দিয়ে হত্যা : জেলহাজতে স্ত্রী ও ছেলে

ফলোআপ : ঝিনাইদহে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ওবাইদুল ইসলামের লাশ উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি: শ্বাসরোধ করে নয়, বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ওবাইদুল ইসলামকে। পুলিশি জিজ্ঞাসাবাদে ওবাইদুল ইসলামের স্ত্রী ও ছেলে তা স্বীকার করেছে বলে সূত্র জানিয়েছে। ময়নাতদন্তেও তার প্রমাণ মিলেছে বলে দাবি করেছে পুলিশ।
ঝিনাইদহ জেলা শহরের দক্ষিণ কালিকাপুরে নিজ বাড়ির নিকট থেকে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ওবাইদুল ইসলামের (৪৫) মৃতদেহ গতপরশু রোববার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী শিখা খাতুন ও ছেলে খালিদ মাহমুদ লিংকনকে পুলিশ হেফাজতে নেয়া হয়। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান সোমবার রাতে জানান, আসামিরা খাবারের মধ্যে বিষ মিশিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রমাণ পাওয়া গেছে। তিনি আরো বলেন, নিহত পুলিশ সদস্যের বড় ভাই সদরুল ইসলাম রোববার রাতে ভাইয়ের স্ত্রী শিখা খাতুন, ছেলে খালিদ মাহমুদ লিংকন ও শিখার কথিত প্রেমিক তুহিনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। বিকেলে স্বামী হত্যা মামলার আসামি স্ত্রী শিখা ও তার ছেলে লিংকনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ হয়েছে। অপর আসামি তুহিন গাঁ ঢাকা দিয়ে আছে।
উল্লেখ্য, গত রোববার সকালে কালিকাপুরের নিজ বাড়ির পাঁচিলের পাশ থেকে পুলিশ সদস্য ওবাইদুলের লাশ উদ্ধার করে পুলিশ। গত ৮ আগস্ট থেকে বাড়িতেই ছিলেন তিনি। এর আগে তিনি চুয়াডাঙ্গা জেলা সদরের সিঁন্দুরিয়া পুলিশ ফাঁড়িতে দায়িত্ব পালন করেন বরে তার নিকজনেরা জানিয়েছেন।