ক্রিকেটারদেরআগে থেকেই প্রস্তুতি নিতে বললেন প্রধানমন্ত্রী

 

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রীশেখ হাসিনার সম্মানে গতকাল শুক্রবার সকালে ২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপ ট্রফিগণভবনে নিয়ে আসেন আইসিসি ও বিসিবির কর্মকর্তারা। এ সময় প্রধানমন্ত্রীখেলোয়াড়দের উদ্দেশে বলেন, ক্রিকেট খেলোয়াড়দের মনোযোগ দিয়ে খেলতে হবে। আমরাভবিষ্যতে যেন আরো ভালো খেলতে পারি। তিনি খেলার আগে সব ধরনের প্রস্তুতি নিতেবলেন তাদের।প্রধানমন্ত্রী সকার সাড়ে ১১টায় ট্রফিটি দেখেন এবং ‌আইসিসি ও বিসিবি নেতাকর্মীদের সাথে কথা বলেন।

প্রধানমন্ত্রীখেলোয়াড়দের উদ্দেশে বলেন, ক্রিকেট খেলোয়াড়দের মনোযোগ দিয়ে খেলতে হবে। আমরাভবিষ্যতে যেন আরো ভালো খেলতে পারি। তিনি খেলার আগে সব ধরনের প্রস্তুতিনিতে বলেন। বাংলাদেশের জন্য যেন সুনাম নিয়ে আসা যায়।এ সময় গণভবনে ছিলেনবাংলাদেশের জাতীয় সংসদের বর্তমান সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরবর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন, সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলেরসাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়সহ আইসিসি ও বিসিবির কর্মকর্তারা।

ট্রফিটিসাধারণ দর্শনার্থীদের দেখার জন্য দুপুর সাড়ে ১২টা থেকে রাত ৮টা পর্যন্তবসুন্ধরা সিটিতে রাখা হবে। শুধু ট্রফি প্রদর্শন হবে তা নয়, নিয়মের মধ্যেথেকে জনসাধারণ ট্রফির সাথে ছবি তুলতে পারবেন। এ দীর্ঘ সময় বসুন্ধরা শপিংকমপ্লেক্স মলে ট্রফির সাথে আরও থাকবেন দেশের তিন ক্রিকেটার। শামসুর রহমান, মার্শাল আইয়ুব এবং তাসকিন আহমেদ।গত বৃহস্পতিবার রাত ৮টায় বাক্সবন্দি হয়েশ্রীলঙ্কা থেকে ঢাকায় এসেছে ক্রিকেট বিশ্বকাপের ট্রফিটি। শনিবার রাতে এট্রফিটি দুবাইয়ে নিয়ে যাওয়া হবে।