কোটচাঁদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় প্রবাসীসহ নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি: পৃথক সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে আনার পথে দু’জনের মৃত্যু হয়েছে। সড়ক দুর্ঘটনা দু’টি ঘটেছে বুধবার রাত সাড়ে ৭টার দিকে। এর মধ্যে একটি ঝিনাইদহ সদর থানার কাশিমপুর তালতলা নামক স্থানে অপরটি চৌগাছা দেবীপুর বাজার এলাকায়। দুর্ঘটনাস্থল কোটচাঁদপুরের কাছাকাছি হওয়ায় আহতদের কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে আনা হচ্ছিলো।
নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর থানার হাজিডাঙ্গা গ্রামের আফজাল ম-লের ছেলে প্রবাসী ইকবাল হোসেন (২৮) তার মামাকে আনার জন্য তিনি বাড়ি থেকে মোটরসাইকেলযোগে চণ্ডিপুর যাচ্ছিলেন। পথিমধ্যে কাশিমপুর তালবাগান নামক স্থানে পৌঁছুলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে সাথে ধাক্কা দিলে মারাত্মক আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে কোটচাঁদপুর হাসপাতালে আনার পথে ইকবাল হোসেনের মৃত্যু হয়। ইকবাল হোসেন মালেশিয়াতে থাকেন। গত ১মাস আগে তিনি ছুটিতে বাড়িতে আসেন।
অপরদিকে, কোটচাঁদপুর উপজেলার হরিন্দিয়া গ্রামের গরু ব্যবসায়ী ইদ্রিস আলি দুপুরের দিকে চৌগাছা গরুরহাটে গরু বিক্রি করতে গিয়েছিলেন। সন্ধ্যার পর গরু বিক্রি করে আলমসাধুযোগে ফিরছিলেন। ফেরার পথে চৌগাছা দেবীপুর বাজার নামক স্থানে পৌঁছুলে আলমসাধুর চাকার ওপরের অংশ ভেঙে বিচ্ছিন্ন হয়ে গেলে দুর্ঘটনা ঘটে। এসময় কয়েকজন আহত হন। এর মধ্যে মুমূর্ষু অবস্থায় ইদ্রিস আলিকে (৬২) কোটচাঁদপুর হাসপাতালে আনার পথে তিনিও মারা যান। এ বিষয়ে কোটচাঁদপর থানার এসআই মনিরুজ্জামান মনির জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত লাশ দু’টি আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।